বড় খবর

লকডাউনের সন্ধেয় বেরিয়ে ‘পুলিশের খপ্পরে’ খোদ নাসিরুদ্দিন শাহ! তারপর? দেখুন ভিডিও

সান্ধ্যকালীন ভ্রমণে গিয়ে বিপাকে বলিউডের প্রবীণ অভিনেতা।

naseeruddin shah, bollywood

সদ্য বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড এলাকায় গাড়ি নিয়ে ঘুরে বেড়ানোর দায়ে মুম্বই পুলিশের রোষানলে পড়েছিলেন টাইগার শ্রফ (Tiger Shroff) এবং দিশা পাটানি (Disha Patani)। এমনকী, লকডাউনের বিধিভঙ্গের অভিযোগে এফআইআর-ও দায়ের হয়েছে তাঁদের বিরুদ্ধে। এবার পুলিশের খপ্পড়ে পড়লেন নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah)।

প্রবীণ অভিনেতা বুধবার সন্ধেবেলা বেরিয়েছিলেন হাঁটতে। তখনই বিপত্তি বাঁধে। পালি হিল এলাকায় সান্ধ্যকালীন ভ্রমণে গিয়েছিলেন নাসিরুদ্দিন। কিন্তু তখনই মাঝরাস্তায় এক পুলিশকে টহল দিতে দেখা যায়। তখনই সেই পুলিশ সাবধান করে দেন অভিনেতাকে। যদিও পুলিশের দেওয়া নির্দেশ মেনে তৎক্ষনাৎ নাসিরউদ্দিন শাহ চলে যান সেখান থেকে। জাতীয় এক সংবাদমাধ্যমের ক্যামেরায় ধরা পড়ে সেই দৃশ্য।

সেই সূত্রেই জানা যায় যে, পুলিশ কোভিড ১৯-এর বিধিনিষেধের কারণে সবাইকে রাস্তায় হাঁটাচলা করতে নিষেধাজ্ঞা জারি করে। নাসিরউদ্দিন শাহও পুলিশের নির্দেশ মেনে কোনও দ্বিধা ছাড়াই সঙ্গে সঙ্গে বাড়ি ফিরে গিয়েছিলেন।

[আরও পড়ুন: ‘মানবিক’ ইমন! ভ্যাকসিন নিয়েই প্রত্যন্ত এলাকায় ‘ছুটলেন’ দুর্গতদের সাহায্য করতে]

প্রবীণ অভিনেতা সপ্তাহে ২-৩ বার হাঁটতে বেরোন। গতবছরও লকডাউনের সময়ে স্ত্রী রত্না শাহ পাঠককে নিয়ে তাঁকে সান্ধ্যকালীন ভ্রমণ করতে দেখা গিয়েছিল। বান্দ্রায় থাকায় নাসিরউদ্দিন এবং রত্নাকে প্রায়ই জনপ্রিয় কার্টার রোডের দিকটায় হাঁটতে দেখা যায়। বুধবারও হাঁটতেই বেরিয়েছিলেন নাসিরুদ্দিন শাহ। কিন্তু হঠাৎ-ই রাস্তায় পুলিশের খপ্পড়ে পড়েন তিনি। প্রসঙ্গত, আগামী ১৫ জুন অবধি লকডাউন মুম্বইতে। অত্যাবশকীয় পণ্যের জন্য সকাল ৭টা থেকে ২টো পর্যন্ত বাজার খোলা রাখার নিয়ম জারি হয়েছে। আর সেই সময়সীমার উর্দ্ধে গিয়ে বাড়ি থেকে বাইরে বেরনোয় পুলিশের কড়া নির্দেশের মুখে পড়তে হয় তাঁকে।

[আরও পড়ুন: আফগানিস্তানে কোরান পাঠ করেছিলেন লোকনাথ বাবা! ‘তিরোধান দিবসে’ অজানা তথ্য দিলেন ভাস্বর]

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Naseeruddin shah faces police restriction during his evening walk

Next Story
‘মানবিক’ ইমন! ভ্যাকসিন নিয়েই প্রত্যন্ত এলাকায় ‘ছুটলেন’ দুর্গতদের সাহায্য করতেiman chakraborty, Cyclone yaas, Sundarban, Tollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com