scorecardresearch

বড় খবর

স্ত্রী আলিয়াকে আইনি নোটিস নওয়াজউদ্দিনের

নওয়াজ তার স্ত্রীকে পাঠানো আইনি নোটিসে বলেছেন যে তাঁর বিরুদ্ধে ”ভুয়ো, ইচ্ছাকৃত ও পরিকল্পিত মানহানি” এবং ”চরিত্রগত অপবাদ” এনেছেন আলিয়া।

নওয়াজউদ্দিন সিদ্দিকী। ফোটো- টুইটার
অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী আইনি নোটিস পাঠালেন স্ত্রী আলিয়াকে। আলিয়া গত ৬ মে নাওয়াজকে বিবাহবিচ্ছেদের নোটিস পাঠান। তারপরেই এই পদক্ষেপ নিলেন অভিনেতা। নওয়াজ তার স্ত্রীকে পাঠানো আইনি নোটিসে বলেছেন যে তাঁর বিরুদ্ধে ”ভুয়ো, ইচ্ছাকৃত ও পরিকল্পিত মানহানি” এবং ”চরিত্রগত অপবাদ” এনেছেন আলিয়া।

নওয়াজের আইনজীবী আনন্দ শেখ ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন যে অভিনেতাকে নোটিস পাঠানোর ১৫ দিনের মধ্যেই আইনি প্রক্রিয়া মেনে ১৯মে আলিয়ার বিচ্ছেদ নোটিসের জবাব দিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

সম্প্রতি সাংবাদিক সম্মেলনে আলিয়া দাবি করেন, তিনি সন্তানদের স্কুলের টাকা মেটাতে পারছেন না, কারণ নওয়াজউদ্দিন তাঁর মাসিক ভাতা বন্ধ করে দিয়েছেন। যদিও আলিয়ার এই দাবি খারিজ করেছেন অভিনেতার আইনজীবী।

আরও পড়ুন, ‘শৃঙ্খলহীন স্বপ্ন দেখত সুশান্ত, সিংহের মতো হৃদয় নিয়ে লড়ে যেত’

আনন্দ শেখ বলেন, ”সমস্ত কিস্তি এখনও দিচ্ছেন আমার মক্কেল। আমরা সেই সমস্ত পেমেন্টের রশিদ ও স্ক্রিনশট দিয়েছি। বড় অঙ্কের টাকা লকডাউনের আগেই আলিয়াকে পাঠানো হয়েছে যাতে তাঁর সন্তানদের দেখাশোনায় কোনও খামতি না থাকে। তাঁর বিবাহবিচ্ছেদের নোটিসের উত্তর যথাসময়ে জবাব দেওয়া হয়েছিল, কিন্তু তিনি সুচিন্তিতভাবে সিদ্দিকীকে অপমান করার জন্য তার বিপরীত কথাটি বলেছেন। অতএব, আমরা অভিনেতার স্ত্রীকে অভিনেতার বিরুদ্ধে মানহানিকর মন্তব্য না করার এবং সম্প্রতি যা কিছু বলেছে তার জন্য লিখিত ব্যাখ্যা জারি করতে বলেছি।”

বিবাহবিচ্ছেদের আইনানুগ ব্যবস্থা সম্পর্কে আইনজীবী বলেছেন, “আলিয়া ৬মে বিবাহবিচ্ছেদের নোটিস পাঠিয়েছিল, আমরা সেই নোটিসের জবাব দিয়েছি। রেকর্ড থেকে আমাদের যা কিছু তথ্য দেওয়া সম্ভব সমস্তটা দিয়ে জবাব দিয়েছি। এখন তাঁর পদক্ষেপ নেওয়ার পালা। আমরা যদি আইনীভাবে ক্ষতিগ্রস্থ হই তখনই এগোব। আমরা আইনত আহত হয়েছি কারণ সে আমার মক্কেলের মানহানি করছে। এখন, যদি সে তাঁর বাকি কয়েকটি দিন এসব মেনে না চলেন তবে আমরা পরবর্তী আইনি পদক্ষেপ নেব।”

Read the full story in English 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nawazuddin siddiqui had replied to aalias divorce notice