বড় খবর

‘OTT মানেই এখন ধান্দাবাজি, খেয়ে নিচ্ছে বড়পর্দাকে’, বিস্ফোরক নওয়াজউদ্দিন

“ওটিটি প্ল্যাটফর্মগুলো বর্তমানে আবর্জনার স্তূপ হয়ে উঠেছে…”, মন্তব্য অভিনেতার।

Nawazuddin Siddiqui, OTT platforms, bollywood, নওয়াজউদ্দিন সিদ্দিকি, বলিউড, ওটিটি প্ল্যাটফর্ম, bengali news today
ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে বিস্ফোরক নওয়াজউদ্দিন

নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui) অভিনীত সেক্রেড গেমস দেখে চমকে উঠেছিলেন দর্শকরা। একপ্রকার বলা যায়, নেটফ্লিক্সের সেই সিরিজের দৌলতেই ভারতীয় দর্শকরা আরও বেশি করে ওয়েবমুখো হয়ে উঠেছিলেন। যা কিনা পরিচালক অনুরাগ কাশ্যপকেও আন্তর্জাতিক ময়দানে প্রশংসা এনে দিয়েছিল। আর সেই অভিনেতার মুখেই কিনা ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে বিস্ফোরক কথা! নওয়াজের মন্তব্য, “ওটিটি প্ল্যাটফর্মগুলো এখন অসহ্য হয়ে উঠেছে। নেওয়া যায় না জাস্ট!”

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, “ওটিটি প্ল্যাটফর্মগুলো বর্তমানে আবর্জনার স্তূপ হয়ে উঠেছে। নিত্যদিন হয় এমন কোনও শো মুক্তি পাচ্ছে, যা একেবারে দেখা অযোগ্য নাহলে পুরনো কোনও ওয়েব সিরিজের সিক্যুয়েল রিলিজ করছে, যেগুলোতে নতুন করে দেখার মতো আর কিছু থাকেই না।”

[আরও পড়ুন: ‘সিম্বা’ ফিরল ঘরে, মন্নতের সামনে অকাল দীপাবলী, আরিয়ানের মঙ্গলকামনায় হনুমান চালিসা পাঠ]

তবে এখানেই থামেননি নওয়াজউদ্দিন। তোপ দাগতে ছাড়েননি ওটিটি-মুখো বড় প্রযোজনা সংস্থাগুলিকেও। তাঁর কথায়, “আমি যখন নেটফ্লিক্সের জন্য সেক্রেড গেমস করি, তখন ডিজিটাল মাধ্যম নিয়ে চারদিকে একটা উত্তেজনা ছিল। নতুন ট্যালেন্টদের সুযোগ দেওয়া হত। এখন তো সেই তরতাজা ব্যাপারটাই হারিয়ে গিয়েছে। বড় প্রযোজনা সংস্থাগুলো আর অভিনেতাদের জন্য শুধুমাত্র একটা ধান্দায় পরিণত হয়েছে। যাঁরা কিনা নামেই শুধুমাত্র ‘স্টার’। সিংহভাগ বলিউড প্রযোজনা সংস্থা ইন্ডাস্ট্রির ভাল খেলোয়ারদের সঙ্গে ব্যবসায় মেতেছে। বড় অঙ্কের টাকা দেওয়া হচ্ছে গুচ্ছ কন্টেন্ট তৈরি করার জন্য। আর এই সংখ্যার কাছেই হার মেনেছে গুণগত মান।”

পাশাপাশি বড়পর্দার জন্যও রীতিমতো উদ্বিগ্ন অভিনেতা। তিনি জানান, “ওটিটি প্ল্যাটফর্মগুলোর জন্যই বড়পর্দার আবেগ হারিয়ে যাচ্ছে। একসময়, তারকারা রাজ করত, আর এখন শুধুমাত্র যারা নামেই স্টার, তাদের দৌড়াত্ম্য। তারা আবার বলিউডের প্রথমসারির তারকাদের মতো নাটুকেপনা দেখায়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nawazuddin siddiqui on ott platforms

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com