বড় খবর

‘সিম্বা’ ফিরল ঘরে, মন্নতের সামনে অকাল দীপাবলী, আরিয়ানের মঙ্গলকামনায় হনুমান চালিসা পাঠ

‘খোকার প্রত্যাবর্তন’! শাহরুখ-পুত্রকে স্বাগত জানাতে জনতার ঢল।

Shah Rukh fan welcomes Aryan Khan, Aryan Khan, Gauri khan, Shah Rukh Khan fan, Mannat, মন্নতের সামনে জনতার ঢল, শাহরুখ খান, গৌরী খান, মন্নত, আরিয়ান খান, মন্নতে ফিরলেন আরিয়ান, bollywood, bengali news today
মন্নতের সামনে অকাল দীপাবলী, আরিয়ানের মঙ্গলকামনায় হনুমান চালিসা পাঠ

ছাব্বিশ দিন জেলে কাটিয়ে শেষমেশ ঘরে ফিরেছেন আরিয়ান খান (Aryan Khan)। আর সেই প্রেক্ষিতেই অনুরাগীরা তাঁদের রাজপুত্রকে স্বাগত জানাতে ভীড় করেছেন প্রাসাদোপম মন্নতের (Mannat) সামনে। সোশ্যাল মিডিয়াতেও শোরগোল। আরিয়ানের প্রত্যাবর্তনে একপক্ষ যেমন শুভেচ্ছা জোয়ারে ভাসিয়ে দিয়েছেন কিং খানকে। আবার আরেকপক্ষ সমালোচনায় মশগুল। নেটজালেই মাদককাণ্ডের রহস্যভেদ করতে ব্যস্ত তাঁরা। তবে শনিবার আর্থার রোডের জেল থেকে আরিয়ানের মন্নত-যাত্রা কিন্তু অত সহজ ছিল না।

কেন? গাড়ির চাকা যেন গড়াতেই চায় না। রাস্তাজুড়ে অনুরাগীরা হাতে প্ল্যাকর্ড নিয়ে ভীড় করেছেন। ব্যানারে শাহরুখের ছবি। তারস্বরে ‘সিম্বা’ আরিয়ানের জয়ধ্বনি। এর মাঝেই দেখা গেল, গেরুয়া বসন পরনে এক সাধু একমনে হনুমান চালিসা পড়ে চলেছেন। যাতে শাহরুখ-পুত্রকে আর কোনওরকম বিপদ না ছুঁতে পারে। আর আরিয়ানের এই বাড়ি ফেরাকে কটাক্ষ করেই নেটদুনিয়ায় নিন্দুকদের মন্তব্য, বাবা শাহরুখের (Shah Rukh Khan) এত ভক্তসংখ্যাই আজ আরিয়ানকে বিপন্মুক্ত করল।

[আরও পড়ুন: আরিয়ানকে আনতে দাঁড়িয়ে ছিলেন জেলের বাইরে, খালি হাতেই মন্নতে ফিরলেন শাহরুখ]

তবে, পাশাপাশি এও শোনা যাচ্ছে যে, আগামী কদিন নাকি মন্নতের বাইরেই পা রাখবেন না আরিয়ান খান। ওদিকে জামিন পেলেও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কড়া নজর থাকবে শাহরুখ-পুত্রের ওপর। আগেভাগেই ৫ পাতার কড়া নির্দেশাবলী জারি করে তা জানিয়ে দেওয়া হয়েছে। বিদেশ তো দূরঅস্ত! মুম্বই-মাহারাষ্ট্রের বাইরেও পা রাখতে পারবেন না আরিয়ান। প্রতি শুক্রবার এবং প্রত্যেক শুনানিতে হাজিরা দিতে হবে তারকা-পুত্রকে। যোগাযোগ রাখতে পারবেন না অন্যান্য অভিযুক্তদের সঙ্গেও।

তবে শনিবার আরিয়ানকে স্বাগত জানাতে যে দৃশ্য দেখা গেল মন্নতের বাইরে, তা অকাল দীপাবলি-সমই বটে! ঢোল-তাশা বাজাচ্ছেন ভক্তরা। কেউ বা দিনের আলোতেই পোড়াচ্ছেন বাজি। এদিকে ছেলেকে কাছে পেয়ে আনন্দাশ্রু বাঁধ মানছে না শাহরুখ-গৌরীর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh fan welcomes aryan khan gathered in front of mannat reading hanuman chalisa

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com