বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

কোকেন-সহ NCB-র জালে ‘বিগ বস’ খ্যাত অভিনেতা আরমান কোহলি

আন্ধেরিতে তাঁর বাড়ি থেকে নিষিদ্ধ মাদক কোকেন বাজেয়াপ্ত করেন গোয়েন্দারা।

অভিনেতা আরমান কোহলি

নিষিদ্ধ মাদক কেসে ফের এক বলিউড তারকা গ্রেফতার। রবিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করল অভিনেতা আরমান কোহলিকে। তার আগে শনিবার তাঁর মুম্বইয়ের বাড়িতে হানা দেন এনসিবি আধিকারিকরা। আন্ধেরিতে তাঁর বাড়ি থেকে নিষিদ্ধ মাদক কোকেন বাজেয়াপ্ত করেন গোয়েন্দারা। রবিবার আরমান কোহলিকে গ্রেফতার করা হয়।

শনিবারই এনসিবি গোয়েন্দারা আরমান কোহলিকে আটক করে তদন্তকারী সংস্থার দফতরে নিয়ে আসেন। এনসিবি জানিয়েছে, তদন্ত এখনও চলছে। যে কোকেন বাজেয়াপ্ত হয়েছে সেটা লাতিন আমেরিকান। অর্থাৎ মাদক চক্রে আন্তর্জাতিক যোগ রয়েছে বলে তদন্তে উঠে এসেছে। কীভাবে এই বিদেশি মাদক মুম্বইতে এল, কার কাছ থেকে অভিনেতা এই মাদক পেয়েছেন তা জানতে তদন্ত চলছে।

আরও পড়ুন অসুস্থতার কারণ দেখিয়ে বধূ নির্যাতন মামলায় হাজিরা এড়ালেন হানি সিং

শনিবার সকালেই অর্জুন রাজু সিং নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করে এনসিবি। তাকে জেরা করেই কোহলির নাম উঠে আসে। রাজুকে হাজি আলি দরগার কাছ থেকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ২৫ গ্রাম এমডি মাদক উদ্ধার করা হয়।

এনসিবি গোয়েন্দারা জানিয়েছেন, রাজুর আগেও অনেক কেস রয়েছে। ২০১৮ সালে প্রচুর পরিমাণে এফিড্রিন মাদক-সহ গ্রেফতার হয় রাজু। তার পর থেকেই তার উপর নজর রেখেছিলেন গোয়েন্দারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ncb arrests actor armaan kohli in drugs case

Next Story
‘শেরশাহ’র প্রশংসায় পঞ্চমুখ নারাভানে! গর্বিত সেনাপ্রধান এই কাজটাই করলেনKargil Vijay Diwas, Shershaah trailer, Shershaah, Sidharth Malhotra, সিদ্ধার্থ মালহোত্রা, শেরশাহ ট্রেলার, ক্যাপ্টেন বিক্রম বাত্রা, কার্গিল বিজয় দিবস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com