মাদক মামলায় স্বস্তি শাহরুখ-পুত্রের, এনসিবির চার্জশিটে নেই আরিয়ানের নাম

৮ মাস পর এই মামলায় অব্যাহতি পেলেন শাহরুখ-পুত্র।

NCB drops charges against Aryan Khan, 5 others in drugs-on-cruise case
মাদক মামলায় মুক্ত আরিয়ান খান।

উপযুক্ত প্রমাণের অভাব। শাহরুখ খানের ছেলে আরিয়ান-সহ ৬ অভিযুক্তের নাম চার্জশিট থেকে বাদ দিল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। শুক্রবার মুম্বইয়ের প্রমোদতরী মাদক মামলায় চার্জশিট জমা দেয় এনসিবি। গত বছর অক্টোবরে এই ঘটনায় আরিয়ান-সহ ১৯ জনকে গ্রেফতার করে এনসিবি। মাদক সেবন এবং পাচারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে মামলা দায়ের করে এনসিবি। কিন্তু এত মাস পর মামলা থেকে আরিয়ানদের মুক্তি দিল এনসিবি-ই।

শুক্রবার এনসিবি জানিয়েছে, সিট যেভাবে তদন্ত এগিয়ে নিয়ে গেছে তাতে প্রমাণাভাব রয়েছে। সিটের তদন্তের উপর ভিত্তি করে ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ ওঠে এবং এনডিপিএস আইনে একাধিক ধারায় মামলা দায়ের হয়। কিন্তু বাকি ৬ জনের বিরুদ্ধে প্রমাণাভাবে মামলা দায়ের করা হচ্ছে না। গত বছর ২ অক্টোবর আরিয়ানের কাছ থেকে কোনও কিছুই বাজেয়াপ্ত করা হয়নি। তাঁর ফোনের চ্যাট দেখে তাঁকে সন্দেহের বশে গ্রেফতার করা হয়।

এনসিবির দাবি, সেই সময় এক অভিযুক্তের সাক্ষ্যের উপর ভিত্তি করে মামলা হয়েছিল। কিন্তু পরে সাক্ষী বয়ান পাল্টে নেয়। অভিযুক্তরা মাদক নিয়েছিলেন কি না তার জন্য কোনও পরীক্ষাই হয়নি। গত বছর ৩ অক্টোবর আরিয়ানকে আদালতে পেশ করা হয়। এবং একদিনের জন্য এনসিবি হেফাজতে পাঠানো হয়।

আরও পড়ুন আরও এক অভিনেত্রীর রহস্যমৃত্যু, ঝুলন্ত দেহ উদ্ধার বিদিশার বান্ধবী মঞ্জুষার

পরেরদিন এনসিবি আরিয়ানকে ফের হেফাজতে নেয়। তখন তারা দাবি করে, যদিও আরিয়ানের কাছ থেকে কোনও মাদক পাওয়া যায়নি। কিন্তু প্রমাণ পেতে এক সপ্তাহ তদন্তের জন্য প্রয়োজন। গত ২৮ অক্টোবর বম্বে হাইকোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করে। এর পর একমাসের মধ্যে আরিয়ানকে গ্রেফতার করা এনসিবির জোনাল ইউনিয়ের প্রধান সমীর ওয়াংখেড়েকে এই মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়। ৮ মাস পর এই মামলায় অব্যাহতি পেলেন শাহরুখ-পুত্র।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ncb drops charges against aryan khan 5 others in drugs on cruise case

Next Story
অবাক লাগে মানুষ সুইসাইডের খবরেও হা-হা রিয়েক্ট করে: শ্রীলেখা