scorecardresearch

বড় খবর

‘মায়া ভয়’-এ বাধা পড়বেন টোটা-অপরাজিতা-রাহুল-অনুরাধা!

টলিউড আপাতত চেনা ছকের বাইরে হাঁটছে, তাই কি টোটা-অপরাজিতা কিংবা রাহুল-অনুরাধা-র মতো জুটির কথা ভেবেছেন পরিচালক?

‘মায়া ভয়’-এ বাধা পড়বেন টোটা-অপরাজিতা-রাহুল-অনুরাধা!
বড়পর্দায় একসঙ্গে আসছেন রাহুন,অপরজিতা, টোটা,অনুরাধা।

তাঁর ছবি পার্সেল, সম্প্রতি দেখানো হয়েছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। তবে এখনও মুক্তির তারিখ জানা যায়নি। তারই মধ্যে শোনা গেল, পরবর্তী ছবির জন্য তোড়জোড় শুরু করেছেন পরিচালক ইন্দ্রাশিস আচার্য। ছবির নাম ‘মায়া ভয়’। সঞ্জীব চট্টোপাধ্যায়ের গল্প ‘ভয়’ অবলম্বনেই তৈরি হবে এই ছবি।

ছবির মুখ্য চরিত্র দীপা। যার ছোটবেলা কাটে এক অদ্ভুত বিষাদের পরিবেশে। চেনা মানুষের অচেনা পরিবেশ, মা-কে হারিয়ে বাবার বাড়ি থেকে চলে আসেন মামা বাড়িতে। ভিতরের পরিবেশ ছাড়াও বাইরের মানসিকতার সঙ্গে মেলানো এবং সেখান থেকে বেরিয়ে আসার জার্নিই দেখা যাবে এই ছবিতে। তিক্ততা, ভালবাসায়-একটি মানুষের মনস্তাত্ত্বিক কাহিনি।

আরও পড়ুন, এনআরসি ইস্যুতে আবার ট্রেন্ডিং রূপম ইসলামের ‘সংহতি জানাই’

তবে টলিউড আপাতত চেনা ছকের বাইরে হাঁটছে, তাই কি টোটা-অপরাজিতা কিংবা রাহুল-অনুরাধা-র মতো জুটির কথা ভেবেছেন পরিচালক? ইন্দ্রাশিস আচার্যের কথায়, ”অনুরাধাকে দেখে আমার দীপা চরিত্রটার জন্য একেবারে মানানসই মনে হয়েছে। তাছাড়া ওর অভিনয় দেখেও আন্দাজ পেয়েছি চরিত্রটায় ভাল মানাবে। সেভাবেই টোটার চরিত্রটার জন্য অন্য কাউকে ভাবতেই পারিনি। অপরাজিতার সঙ্গেও অনেকদিন ধরে কাজ করার ইচ্ছে ছিল। এই ছবিতে সেটা পূরণ হয়ে যাবে।”

ছবিতে অনুরাধারা স্বামীর ভূমিকায় দেখা যাবে রাহুল বন্দ্যোপাধ্যায়কে। ফেব্রুয়ারী থেকেই শুটিং হবে ‘মায়া ভয়’-এর। কলকাতা এবং দার্জিলিংয়ের অদূরে একটি গ্রামে শুটিং হবে এই ছবির।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ndrasis acharyas next film maya bhoy