scorecardresearch

বড় খবর

ঋষি-নীতুর মতোই বিয়ে সেরে শ্যাম্পেনে চুমুক ‘রালিয়া’র, আসর জমালেন করণ জোহর, দেখুন

‘ফিল্মি ফ্যামিলি’: বাবা মহেশ ভাট সিনেমার মতোই গোটা বিয়ের অনুষ্ঠান পরিচালনা করলেন।

Neetu Kapoor, Mahesh Bhatt, Ranbir-Alia wedding, রণবীর কাপুর, আলিয়া ভাট, রণবীর-আলিয়ার বিয়ে, bengali news today, নীতু কাপুর, মহেশ ভাট
রণবীর-আলিয়ার বিয়ে

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে গোটা বি-টাউন তো বটেই, এমনকী বর-কনে পক্ষের মা-বাবারও শোরগোলের অন্ত নেই। মা নীতু কাপুর বউমা আলিয়াকে পরিবারে স্বাগত জানাতে পেরে বেজায় খুশি। ছেলের বিয়ে দিয়ে প্রায় চিন্তামুক্ত হয়েছেন! তাঁর পোস্ট দেখলেই তা বেশ বোঝা যাচ্ছে। অন্যদিকে, আলিয়ার মা-বাবা সোনি রাজদান-মহেশ ভাটের মন্তব্য, “পরিবারে জামাই নয়, ছেলে পেলাম।” শ্বশুরমশাই মহেশ তো রণবীরের নাম-ই নিজের হাতে মেহেন্দি করিয়েছেন। এসবের মাঝেই মা নীতু তাঁর বিয়ের ছবি শেয়ার করে আবেগে ভাসলেন।

[আরও পড়ুন: ‘ভাল থেকো, সুখে থেকো’, আলিয়াকে শুভেচ্ছা রণবীরের দুই ‘প্রাক্তনী’ দীপিকা-ক্যাটরিনার]

নীতুর ইনস্টা স্টোরিতে উঁকি মারতেই দেখা গেল, ঋষির সঙ্গে বিয়ের পর ঠিক যেভাবে তাঁরা দুজনে শ্যাম্পেনের গ্লাসে চুমুক দিয়েছিলেন, রণবীর-আলিয়ার ক্ষেত্রেও তাই হয়েছে। নবদম্পতি বিয়ে সেরেই বর-কনের পোশাকে পাণীয়ের গ্লাসে চুমুক দিয়ে জীবনের নতুন যাত্রার উদযাপনে মেতেছেন। নীতু ৪৩ বছর আগেকার সেই ছবির সঙ্গে রণবীর-আলিয়ার বিয়ের মুহূর্ত কোলাজ করে শেয়ার করেছেন।

প্রসঙ্গত, আলিয়ার ‘গডফাদার’ করণ জোহরও কম উচ্ছ্বসিত নন। মেহেন্দি পরিয়ে কেঁদে ফেলেছিলেন। আর বিয়ের পর রণবীরকে সম্বোধন করলেন ‘জামাই’ বলে। আয়োজনের কলেবর ছোট হলেও মজা-ঠাট্টায় কোনও খামতি ছিল না। আলিয়া-রণবীর যখন শাহরুখের ‘ছাঁইয়া-ছাঁইয়া’ গানে কোমর দুলিয়ে আয়র জমালেন, তখন করণ জোহর নিজের ছবি স্টুডেন্ট অফ ইয়ার-এর ছাত্রী আলিয়ার সঙ্গে নাচলেন ‘রাধা’ গানে। সেসব ভিডিও ইতিমধ্যেই হইচই ফেলে দিয়েছে নেটপাড়ায়।

উল্লেখ্য, মেয়ের বিয়ের দিন সকালে মর্নিংওয়াকে গিয়ে ট্রোল হয়েছিলেন মহেশ ভাট। শুনতে হয়েছিল, মেয়ের বিয়ে হুঁশ নেই! সকাল সকাল হাঁটতে বেরিয়েছেন। আমাদের ঘরের বাবারা তো মেয়ের বিয়ের দিন দম ফেলারও সময় পান না।” তবে বিয়ের আসরে কিন্তু কড়া নজর ছিল ভাট-মশাইয়ের। প্রতিটা নিয়ম ঠিক করে পালন হচ্ছে কিনা। অতিথিরা ঠিকঠাক রয়েছেন কিনা। ছবি ঠিক উঠছে কিনা- সবদিকে কড়া নজর ছিল তাঁর। হঠাৎ-ই বিয়ের অনুষ্ঠানের মাঝে যেন পরিচালক হয়ে উঠেছিলেন মহেশ। জানালেন, আলিয়ার সৎ-ভাই রাহুল ভাট।

রাহুলের মন্তব্য, “আসলে কাপুর ও ভাট, দুই পরিবারই তো বলিউডের আইকনিক ফিল্মি পরিবার, তাই বিয়ের আসরে বাবা মহেশ-ও ডিরেক্টর হয়ে গিয়েছিলেন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Neetu kapoor shares ranbir alias post wed picture mahesh bhatt directing rituals