scorecardresearch

সোনু সুদের সঙ্গে দেখা করতে ১২০০ কিমি. সাইকেল চালিয়ে এলেন ভক্ত! দেখুন ভিডিও

পাল্টা তাঁকেই মালা পরিয়ে দিলেন অভিনেতা।

সোনু সুদের সঙ্গে দেখা করতে ১২০০ কিমি. সাইকেল চালিয়ে এলেন ভক্ত! দেখুন ভিডিও
সোনু সুদ

প্রিয় তারকাদের জন্য অনুরাগীরা কী-ই না করতে পারে। চুল কাটার ধরন নকল করা থেকে শুরু করে তারকার নামে বাড়ি-গাড়ি কেনা, প্রিয় তারকাদের জন্মদিনে হাজার হাজার টাকা খরচ করে পার্টি দেওয়া, তাঁদের নামে ট্যাটু করানো, এসব পাগলামো প্রায়ই দেখা যায় আমাদের চারপাশে। কিন্তু তাই বলে, নদী-প্রান্তর পেরিয়ে প্রায় ১২০০ কিমি পথ সাইকেল চালিয়ে এসে মুম্বইতে প্রিয় অভিনেতার সঙ্গে দেখা করা! শুনে চক্ষু চড়কগাছ হলেও এমনটাই সত্যি! সম্প্রতি সোনু সুদের (Sonu Sood) এক ভক্তই এমন কাণ্ড ঘটিয়েছেন।

অতিমারী আবহে দুস্থ মানুষদের জন্য সোনু সুদ যেভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, তা কয়েকটা শব্দে জাহির করা অসম্ভব। পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছনো, দুস্থ পরিবারের পড়ুয়াদের পড়াশোনার খরচ চালানো থেকে শুরু করে অনাথ সন্তানদের ভরণপোষণের দায়িত্ব নেওয়ার মতো বহু সমাজকল্যাণমূলক কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। আর সেই ঈশ্বরের দূতকে সামনে থেকে দেখতেই এক ভক্ত ১২০০ কিলোমিটার পথ সাইকেল চালিয়ে মুম্বইতে সোনু সুদের বাড়ির সামনে পৌঁছে গিয়েছেন।

[আরও পড়ুন: ডিনার প্লেটের ছবি শেয়ার করে ‘বুম্বাদা’কে নিয়ে ঠাট্টা শ্রীলেখার!]

অভিনেতাও নিরাশ করলেন না ভক্তকে। তাঁকে স্বাগত জানানোর পাশাপাশি পরিয়ে দিলেন মালা। কথা বললেন অনুরাগীর সঙ্গে। জিজ্ঞেস করলেন তাঁর হাল-হকিকত। আর সেই ক্যামেরাবন্দি মুহূর্তই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

দেখুন সেই ভিডিও-

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonu soods fan cycles 1200km to meet his idol watch video