বড় খবর

মধুরেন সমাপয়েৎ, প্রেমিক রোহনপ্রীতের সঙ্গে বিয়ে সারলেন নেহা কক্কর, দেখুন ভিডিও

দিল্লিতে সম্পন্ন হল আনন্দকরাজ অনুষ্ঠান। রিসেপশনে এলাহি আয়োজন।

neha-rohanpreet-wedding

অবশেষে সমস্ত জল্পনা উড়িয়ে বিয়ের পিঁড়িতে নেহা কক্কর (Neha Kakkar Wedding)। ২৪ অক্টোবর দিল্লিতে আনন্দকরাজ অনুষ্ঠানের মধ্য দিয়ে পাঞ্জাবী রীতি মেনে প্রেমিক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন বলিউডের জনপ্রিয় গায়িকা। অতিমারী আবহে একেবারে ছিমছামভাবেই বিয়েটা সেরে ফেললেন নেহা। বিয়ের অনুষ্ঠানে সাক্ষী বলতে উপস্থিত ছিলেন পাত্র ও কনেপক্ষের পরিবারিক কজন বন্ধু-বান্ধব এবং হাতেগোনা আত্মীয় স্বজনরা। ইতিমধ্যেই নেহার বিয়ের ভিডিও প্রকাশ্যে এসেছে। আর সেই উপলক্ষেই এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হ্যাশট্যাগ ‘নেহু দা বিয়া’। যদিও এটি তারকাদম্পতির নয়া মিউজিক ভিডিওর নাম।

নেহার পরনে ক্রিম রঙের লেহেঙ্গা। মানানসই শেরওয়ানি ও পাগড়িতে সেজেছেন পাত্র রোহনপ্রীত সিং। ভাইরাল ভিডিওতে গোলাপি রঙের কাপড়ে গাঁটছড়া বেঁধে নিয়ে নেহা-রোহনকে সাত পাক ঘুরতে দেখা গেল। প্রসঙ্গত, চলতি মাস অর্থাই অক্টোবরের গোড়ার দিকেই শোনা গিয়েছিল যে, রিয়েলিটি শো-স্টার রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ে করতে চলেছেন নেহা কক্কর। তবে সেই সময়ই অনেকেই তা বিশ্বাস করতে পারেননি। উপরন্তু, সেই দুজনের এক মিউজিক ভিডিও মুক্তি পাওয়ার কথা থাকায় অনুরাগীদের একাংশ ভেবেছিলেন যে এটা সম্ভবত প্রচারের জন্য ‘পাবলিসিটি স্টান্ট’! তবে যাবতীয় জল্পনা ধূলিস্যাৎ করে দিয়ে নেহা বিয়েটা সেরেই ফেললেন।

আরও পড়ুন: পরনে সাদা ধুতি-পাঞ্জাবী, ভাইরাল হল মা শুভশ্রীর কোলে ‘খুদে সেলিব্রিটি’ ইউভানের ছবি

তারকা দম্পতি নেহা-রোহনপ্রীতের রিসেপশন হবে পাঞ্জাবের জিরাকপুরে। এই অতিমারী আবহে বলিউড তারকারা সেরকমভাবে আমন্ত্রিত না থাকলেও শোনা যাচ্ছে পাঞ্জাবে নাকি দুই বাড়ির তরফে রিসেপশনের এলাহি আয়োজন করা হয়েছে। বিয়ের আগে অবশ্য নেহা-রোহনের গায়ে হলুদ ও বাগদান অনুষ্ঠানের ছবি-ভিডিও বেশ ভাইরাল হয়েছিল।

আরও পড়ুন: সাংসদের ভিন্ন রূপ, পাড়ার পুজোয় নিজে হাতে ফুল-বেলপাতা ও স্যানিটাইজার দিলেন মিমি

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Neha kakkar ties knot with beau rohan preet singh

Next Story
পরনে সাদা ধুতি-পাঞ্জাবী, ভাইরাল হল মা শুভশ্রীর কোলে ‘খুদে সেলিব্রিটি’ ইউভানের ছবিYuvan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com