বড় খবর

সাংসদের ভিন্ন রূপ, পাড়ার পুজোয় নিজে হাতে ফুল-বেলপাতা ও স্যানিটাইজার দিলেন মিমি

একেবারে ঘরের মেয়ের মতোই পুজোর কাজে এগিয়ে এলেন মিমি চক্রবর্তী। দেখুন ভিডিও।

Mimi-Pujo

অতিমারী আবহ দুর্গোৎসবের আনন্দ যতই মাটি করুক না কেন, বাঙালির পুজোর (Durga Puja 2020) আমেজে কিন্তু ষোলো আনা। প্যান্ডেলে পুজোর আড্ডা না হোক, অন্তত ভার্চুয়াল পুজোই সই! অতঃপর সতর্কতা মেনেই সাধারণ মানুষ থেকে টলিউডের সেলেবরা গা ভাসিয়েছেন শারদোৎসবে। বাদ গেলেন না টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)। নিজের পাড়ার পুজোয় পুজোর জোগাড় থেকে শুরু করে পুষ্পাঞ্জলির ফুল বিতরণ করা, দর্শনার্থীদের হাতে স্যানিটাইজার দেওয়া সবই করলেন। তাও আবার নিজে হাতে।

করোনার জন্য এবছর শারদোৎসবে কিছুটা ভাঁটা পড়লেও সতর্কতা মেনেই চলছে দেবী দুর্গার আরাধনা। পাড়ার মন্ডপে অষ্টমীর দিন ভীড় কম হলেও অনেকেই উপস্থিত হয়েছেন দেবীকে পুষ্পার্ঘ্য নিবেদনের জন্য। অষ্টমীর দিন সকাল সকাল ট্র্যাডিশনাল সাজে নিজের পাড়ার পুজোয় পৌঁছে গেলেন মিমি চক্রবর্তীও। পরনে সবুজ রঙের সালোয়ার কামিজ। ছিমছাম সাজ। মুখে মাস্ক। মন্ডপে গিয়ে পুরোহিতকে পুজোর কাজে সাহায্য করলেন। একেবারে ঘরের মেয়ের মতোই সাধারণ মানুষদের সঙ্গে মিশে গিয়ে হাত লাগালেন পুজোর কাজে। নিজে এগিয়ে গিয়ে সবার হাতে ফুল-বেলপাতা তুলে দিলেন।

আরও পড়ুন: সতর্কতা মেনে সেলেবদের পুজো, একসঙ্গে অঞ্জলি দিলেন সৃজিত-মিথিলা ও নিখিল-নুসরত

শুধু তাই নয়, পুজোর আমেজের মাঝে কিন্তু করোনা সংক্রমণ এড়াতে সচেতনবার্তা দিতেও ভুললেন না সাংসদ। একেবারে দায়িত্বশীল সাংসদের মতোই পাড়ার পুজোয় আসা মানুষজনদের হাতে স্যানিটাইজার দিলেন। সকলের সঙ্গে কথা বলে কুশল মঙ্গলও জিজ্ঞেস করলেন। আর পুজোর কাজের সেই মুহূর্ত মিমি চক্রবর্তী খোদ শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। সাংসদ-অভিনেত্রীর এমন আন্তরিকতা দেখে ইতিমধ্যেই যা অনুরাগীদের মন কেড়েছে।

আরও পড়ুন: মৌলবাদীদের রক্তচক্ষু অতীত, মহাষ্টমীতে ঢাকের তালে জমিয়ে নাচলেন সাংসদ নুসরত

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Trinamool mp actress mimi chakrabortys durga puja celebration

Next Story
মৌলবাদীদের রক্তচক্ষু অতীত, মহাষ্টমীতে ঢাকের তালে জমিয়ে নাচলেন সাংসদ নুসরতNusrat Jahan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com