scorecardresearch

বড় খবর

নেপালের ভূমিকম্পে বিধ্বংসী পরিস্থিতিতে আদিল হুসেন! আশ্রয় নিলেন বন্ধুর বাড়িতে

হঠাৎ কী হল অভিনেতার সঙ্গে?

নেপালের ভূমিকম্পে বিধ্বংসী পরিস্থিতিতে আদিল হুসেন! আশ্রয় নিলেন বন্ধুর বাড়িতে
আদিল হুসেন

বুধবার সকাল হতেই ভয়ঙ্কর কম্পন নেপালে। ভূমিকম্পে কেঁপে উঠেছে গোটা শহর। রিখটার স্কেলে মাত্রা প্রায় ৬.৬। আর কম্পন অনুভূত হয়েছে ভারতের নানা প্রান্তে। এদিকে, দিল্লির বাড়িতে বসেই কেঁপে উঠলেন আদিল হুসেন। তড়িঘড়ি বাড়ি থেকে বেরোলেন তিনি।

দিল্লি সহ উত্তরাখণ্ড এর নানান প্রান্ত কেঁপে উঠেছে। আন্দাজ পেতেই বাড়ি থেকে ভয়ের চোটে বেরিয়ে এলেন আদিল হুসেন। তাঁর তখন কোনও হুশ নেই। এদিকে হঠাৎ করে বেরিয়ে আসতেই সঙ্গে টাকা পয়সাও নেই। ভুলেও গেছেন কার্ড নিয়ে বেরোনোর কথা। মহা ঝামেলায় পড়লেন অভিনেতা। কিন্তু সেই মুহূর্তে রক্ষা পেলেন বন্ধুর সাহায্যে। পরেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন সেই বন্ধুকে।

আরও পড়ুন [ মাচা শোয়ে আবোল-তাবোল কথা! প্রকাশ্যে ‘জড়িয়ে ধরার’ কথা বলতেই চরম ট্রোল সৌমি ঘোষ ]

আচমকা এই ঘটনায় বিপাকে পড়েছিলেন অভিনেতা। কিন্তু এই যাত্রায় সমস্যা থেকে রেহাই পাওয়ায় স্বস্তিতে তিনি। সোশ্যাল মিডিয়ায় লিখলেন,  “ভূমিকম্পের কম্পন অনুভব করতেই বাড়ি থেকে তড়িঘড়ি বেরিয়ে এসেছিলাম। ভুলবশত দরজা বন্ধ হয়ে গিয়েছিল। টাকা পয়সা এবং কার্ড সব ভিতরে। ভাগ্যিস প্রিয় বন্ধু দিব্যাং জেগে ছিল। এখন ওর বাড়িতে ঘুমাতে যাচ্ছি। ভগবান ওর মঙ্গল করুক। ও যে ফোন ধরেছিল সেটাই অনেক”।

অটোমেটিক লক হয়ে গেছে তাঁর বাড়ি। সঙ্গে কানাকড়িও নেই। এই অবস্থায় যে কেউ তাঁর পাশে দাঁড়িয়েছেন এতেই আপ্লুত অভিনেতা। যথারীতি অভিনেতার টুইটার হ্যান্ডেলার সকলেই প্রশংসায় ভরিয়েছেন তাঁর বন্ধুকে। নেপালে ভূমিকম্প মানেই এক অজানা আতঙ্ক। একসময় এই কারণেই ছারখার হয়ে গেছে এই শহর। এবারও কম্পনের মাত্রা বিরাট। মৃতের মধ্যে রয়েছেন বেশ কিছু শিশুও।  তার সঙ্গে কম্পন আতঙ্ক ছড়িয়েছিল ভারতের জনগণকেও। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nepal earthquake adil hussain left home without anything