scorecardresearch

বড় খবর

মাচা শোয়ে আবোল-তাবোল কথা! প্রকাশ্যে ‘জড়িয়ে ধরার’ কথা বলতেই চরম ট্রোল সৌমি ঘোষ

হঠাৎ আবার কী কাণ্ড ঘটিয়েছেন তিনি?

মাচা শোয়ে আবোল-তাবোল কথা! প্রকাশ্যে ‘জড়িয়ে ধরার’ কথা বলতেই চরম ট্রোল সৌমি ঘোষ
ট্রোল সৌমি ঘোষ

‘নাচতে না চাইলে আমি ওখানে যাব না’… মাচা অনুষ্ঠান করতে গিয়ে আবারও বেফাঁস কথা বলে বিপাকে টেলি অভিনেত্রী সৌমি ঘোষ। এর আগেও বেশ কিছু কারণে ভাইরাল হয়েছিলেন বটে। এবার আবারও ভয়ঙ্কর ট্রোল তাঁকে নিয়ে।

ছোটপর্দার জনপ্রিয় মুখ তিনি। মাঝেমধ্যেই এদিক ওদিক মাচা শো করতে তাঁকে দেখা যায়। আগেও একবার শো করতে গিয়ে বেসুরো গান গেয়েই চরম কটাক্ষের শিকার হয়েছিলেন। কিন্তু এবার যেন সাংঘাতিক ব্যাপার। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে তার বক্তব্য শুনতেই অবাক জনগণ, কেউ কেউ আবার চরম মজাও নিয়েছেন। কী ঘটেছে আসলে?

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই তাঁকে নানান রূপে দেখা যায়, বেশ সক্রিয় অভিনেত্রী। বোল্ড ফটোশুটে নজর কাড়েন তিনি। ওগো নিরুপমা ধারাবাহিক থেকেই বিরাট খ্যাতি। তবে অভিনেত্রীর ভাইরাল ভিডিও দেখে মাথায় হাত নেটিজেনদের।

আরও পড়ুন [ প্রয়াত দেবশ্রী রায়ের মা আরতিদেবী, শোকে মূহ্যমান অভিনেত্রী ]

কোথাও শো করতে গিয়েই আলটপকা কথাবার্তা বলে ফেঁসেছেন সৌমি। সেখানেই একদলের সঙ্গে গিয়ে নেচে গেয়ে একসার। বললেন, “আমি তাঁর সঙ্গে গিয়ে একটু নাচলাম। কারণ তাঁরা নাচতে চেয়েছে। এবার পাশ থেকে কেউ বলবে তুমি তো আমাদের এখানে এলে না? আমি কিন্তু যাব না। না নাচলে আমি যাব না! আমি তোমাদের সঙ্গে নাচব, গাইব যা বলবে তাই করব। এখানেই শেষ নয়, বরং আরও উস্কে দিয়ে বললেন, জড়িয়েও ধরতে পার আবার চুমুও খেতে পারো”।

একথা শুনেই চোখ কপালে নেটিজেনদের। গতবার বেসুরো গান আর এবার এহেন কথাবার্তা। অভিনেত্রীকে বাঁকা চোখে দেখছেন সকলে। তাঁদের কথায়, “এ আবার কি ধরনের কথা”? আবার বেশিরভাগই মজার ছলে নিয়েছেন, বলছেন “এরম একজন নেই বলে নাচতে পারি না।”

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Telly actress soumi ghosh troll