বড় খবর

Yash-Nusrat: নুসরতের সানগ্লাসে-ই ‘রহস্যের সমাধান’! যশের সঙ্গে সময় কাটাচ্ছেন ‘হবু মা’?

নায়িকার সানগ্লাসের প্রতিচ্ছবি দেখে নেটদুনিয়ায় শোরগোল।

Nusrat Jahan, Nikhil Jain, Tollywood, Yash Dasgupta
যশের ছবিতে কমেন্ট নুসরতের

সোশ্যাল মিডিয়ায় নুসরত জাহানের (Nusrat Jahan) ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা অব্যাহত। নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে তাঁর বিচ্ছেদ, অভিনেতা তথা প্রতিপক্ষ রাজনৈতিক শিবিরের সদস্য যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা, যাবতীয় বিষয় নিয়ে নেটিজেনদের সমালোচনাবাণে বিদ্ধও হতে হয়েছে তাঁকে। কিন্তু এসবের মাঝেও মাতৃত্বের আস্বাদে মজে রয়েছেন সাংসদ-অভিনেত্রী। তাঁর সন্তানের পিতৃত্ব নিয়ে যখন প্রশ্ন তুলে কটাক্ষ করেছেন নেটজনতার একাংশ, তেমনি কটূক্তি করতেও বাদ রাখেননি তাঁরা। আর এসবের মাঝেই নুসরতের সানগ্লাস-ই রহস্যের সমাধান করে দিল। কীভাবে?

সম্প্রতি তারকা সাংসদ তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। সেখানেই নুসরতকে দেখা গেল রোদচশমা পরে পোজ দিতে। চেহারায় ঝড়ে পড়ছে মাতৃত্বের লাবণ্য। বেবি-বাম্পও খানিক স্পষ্ট। কিন্তু কার সঙ্গে সময় কাটাচ্ছেন নায়িকা? কৌতূহলী মনে অনেকেই জিজ্ঞেস করে ফেলেছেন। উত্তর মিলল নুসরতের সানগ্লাসে। যেখানে কিনা প্রতিবিম্বে ‘ছবি তুলিয়ে’ যশ দাশগুপ্তকে স্পষ্ট দেখা যাচ্ছে বলে, দাবি নেটজনতাদের একাংশের। আর তাতেই দুয়ে দুয়ে চার করে ফেললেন তাঁরা।

[আরও পড়ুন: Koushani Mukherjee: ভোটের পাঠ চুকেছে! ফ্লোরে ফিরে বিক্ষোভের মুখে কৌশানি! স্থগিত শ্যুটিং]

নেটিজেনদের দাবি, যশ-নুসরত এই সময়ে একসঙ্গেই থাকছেন। কারণ, নুসরতের ছবি পোস্ট করার পর পরই যশ দাশগুপ্তও তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবির কমেন্টবক্সেই অভিনেতাকে কটাক্ষ করলেন নেটজনতাদের একাংশ। কেউ কেউ তো আবার যশের উদ্দেশে প্রশ্নবাণও ছুঁড়ে দিলেন, “বাবা হতে তৈরি তো?” বিতর্কে অবশ্য কোনও দিন কান দেননি নুসরত জাহান। এবারও তার অন্যথা হয়নি। তিনি রয়েছেন তাঁকে নিয়েই। সম্প্রতি এক পোস্টে তা বুঝিয়েও দিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন


Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Netizen claims nusrat jahan spending time with yash dasgupta

Next Story
Nina Gupta: ‘শর্টস’ পরে গুলজারের সঙ্গে সাক্ষাৎ! চরম ‘ট্রোলড’ নীনা গুপ্তা, দিলেন মোক্ষম জবাবওNina gupta
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com