বড় খবর

যিশুর ‘সল্ট অ্যান্ড পেপার’ লুকে প্রেমে পড়েছেন নেটপাড়ার যুবতীরা

বয়স বাড়ার সঙ্গে সঙ্গে যেন আরও হ্যান্ডসাম হয়ে উঠলেন যিশু সেনগুপ্ত।

Jisshu Sengupta, tollywood, যিশু সেনগুপ্ত, bengali news today
যিশুর 'সল্ট অ্যান্ড পেপার' লুকে মাতলো নেটপাড়া

কাঁচা-পাকা চুল, দাঁড়িতে পাক ধরেছে। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে যেন আরও হ্যান্ডসাম হয়ে উঠলেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। সোমবার ইনস্টাগ্রামে এমনই এক লুক শেয়ার করেছেন অভিনেতা। যা দেখে নেটজনতাদের উচ্ছ্বাসের অন্ত নেই। কমেন্ট বক্সেই ছেয়ে গিয়েছে প্রশংসার বন্যা। তবে নেটপাড়ার যুবতীদের মনে কিন্তু হিল্লোল তুঙ্গে। বলা ভাল, যিশুর ‘সল্ট অ্যান্ড পেপার’ লুকে প্রেমে পড়েছেন তাঁরা।

কেউ বা তাঁর পাক ধরা দাঁড়ির প্রশংসা করেছেন। আবার কেউ বা প্রেমে পড়েছেন অভিনেতার চাহনির। উল্লেখ্য, বাংলা সিনে ইন্ডাস্ট্রির পাশাপাশি যিশু এখন মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতেও বেজায় পরিচিত নাম। বিদ্যা বালান, রানি মুখোপাধ্যায় থেকে শুরু করে কঙ্গনা রানাউত, ভূমি পেড়নেকরের মতো বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের বিপরীতে অভিনয় করে ফেলেছেন। যিশুকে দেখা গিয়েছিল পরিচালক মহেশ ভাটের কামব্যাক ছবি সড়ক-এও। যেখানে সঞ্জয় দত্ত, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুরদের মতো অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। এককথায়, যিশু এখন ইন্ডাস্ট্রির ব্যস্ততম অভিনেতা।

[আরও পড়ুন: ‘লাভ জিহাদ’ উস্কানির অভিযোগ! ফারহানের ‘তুফান’ বয়কটের ডাক]

অন্যদিকে, টলিউডেও চুটিয়ে কাজ করছেন অভিনেতা। তাঁকে দেখা যাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় প্রযোজিত উইন্ডোজের আগামী ছবি ‘বেবি ও বাবা’ ছবিতে। যেখানে অভিনেতাকে দেখা যাবে সিঙ্গল ফাদারের ভূমিকায়। দুই যমজ বাচ্চাকে সামলাতে নাজেহাল বাবা। এরকমই এক মজার, আবেগের গল্প নিয়ে আসছে অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত ‘বেবি ও বাবা’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Netizen goes ga ga over jisshu senguptas salt and pepper look

Next Story
সুনীল শেট্টির আবাসনে ডেল্টা ভ্যারিয়েন্ট-এর খোঁজ, আতঙ্কে সিল করা হল বাংলোSuneil Shetty, Delta Variant, bollywood, সুনীল শেট্টি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com