বড় খবর

প্রকাশ্যেই একে অপরের সঙ্গে ‘সহমত’ হওয়ার কথা জানালেন যশ-নুসরত!

ব্যাপারটা কী?

Nusrat Jahan, Nikhil Jain, Tollywood, Yash Dasgupta
যশের ছবিতে কমেন্ট নুসরতের

সোশ্যাল মিডিয়ায় নুসরত জাহানের (Nusrat Jahan) ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা অব্যাহত। নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে তাঁর বিচ্ছেদ, অভিনেতা তথা প্রতিপক্ষ রাজনৈতিক শিবিরের সদস্য যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা, যাবতীয় বিষয় নিয়ে নেটিজেনদের সমালোচনাবাণে বিদ্ধও হতে হয়েছে তাঁকে। কিন্তু এসবের মাঝেও মাতৃত্বের আস্বাদে মজে রয়েছেন সাংসদ-অভিনেত্রী। এবার প্রকাশ্যেই সোশ্যাল মিডিয়ায় কথোপকথন শুরু করলেন যশ-নুসরত।

বুধবার ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ার করে যশ ক্যাপশনে লিখেছেন, “সব থেকে বড় জ্ঞান হল, নিজের অজ্ঞানতাকে স্বীকার করা।” সেই প্রেক্ষিতেই কমেন্ট বক্সে ভেসে উঠল নুসরতের মন্তব্য। অভিনেত্রী লিখলেন, “তোমার সঙ্গে একশো শতাংশ সহমত আমি।” পাল্টা উত্তর দিতে দেখা গেল যশকেও। বললেন, “আমায় বলো।” সঙ্গে জুড়ে দিলেন হাসির ইমোজিও।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই সপ্তাহান্তে যশ-নুসরতের একসঙ্গে কাটানো নিয়ে নেটজনতারা চর্চায় মশগুল হয়েছিলেন। কারণ, নুসরতের পোস্ট করা ছবিতে তাঁর রোদচশমায় যশের প্রতিচ্ছ্ববি ভেসে উঠতে দেখেছিলেন নেটিজেনরা। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চাও কম হয়নি।

[আরও পড়ুন: ‘কোনও ফোকাস নেই কাজলের, কাজ করতে পারবে না’, কে সতর্ক করেছিল আমিরকে? ]

সেপ্টেম্বরেই নুসরতের সন্তান ভূমিষ্ঠ হওয়ার কথা। তারিখ যতই এগিয়ে আসছে, অভিনেত্রীর সন্তানের পিতৃপরিচয় নিয়ে ততই কৌতূহল বাড়ছে তাঁদের। এমনকী সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে যশরত জুটিকে কটাক্ষ করতেও পিছপা হচ্ছেন না তাঁরা। তবে যাবতীয় কটাক্ষ-সমালোচনা মাঝেও নুসরত কিন্তু মাতৃত্ব নিয়ে মজে রয়েছেন। কোনওরকম পাল্টা উত্তর কিংবা কটুক্তি করতেও দেখা যায়নি তাঁকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Netizen goes ga ga over nusrat jahans comment on yash dasguptas photo

Next Story
‘প্রেগনেন্সি বাইবেল’ নামে বই লিখে বিপাকে করিনা! ধর্মীয় আবেগে আঘাতের অভিযোগ দায়ের থানায়Kareena Kapoor Khan, Book launch
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com