বড় খবর

Nusrat Jahan: গর্ভস্থ সন্তান ছেলে না মেয়ে? জানতে চেয়ে নুসরতকে কেক পাঠালেন কারা?

লোভনীয় কেকের ছবি শেয়ার করে ধন্যবাদ জানালেন খোদ অভিনেত্রী।

Nusrat Jahan, Tollywood, নুসরত জাহান, Bengali News Today
লোভনীয় কেকের ছবি শেয়ার করে ধন্যবাদ জানালেন খোদ নুসরত জাহান

গর্ভের সন্তানের লিঙ্গ জানতে চেয়ে কেক কাটার রীতি পশ্চিমী দেশের। তবে কালের নিয়মে তা এদেশেও চলে এসেছে। আর পশ্চিমী সংস্কৃতির অনুকরণেই এবার নুসরত জাহানকে (Nusrat Jahan) কেক পাঠালেন তাঁর ঘনিষ্ঠরা। সেই লোভনীয় কেকের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ধন্যবাদ জানাতে দেখা গেল খোদ অভিনেত্রীকে।

প্রসঙ্গত, নুসরত জাহানের সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই নেটদুনিয়াজুড়ে শোরগোলের অন্ত নেই। কৌতূহলীদের একটাই প্রশ্ন- সন্তানের পিতা কে? এইপ্রসঙ্গে যদিও সাংসদ-অভিনেত্রী এখনও পর্যন্ত মুখ খোলেননি। তবে মাতৃত্বের প্রথম পর্যায় যে তিনি চুটিয়ে উপভোগ করছেন, তা তাঁর সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই বোঝা যায়।

[আরও পড়ুন: রণবীরের জন্মদিনে নেচে গেয়ে সেলিব্রেশন দীপিকার, দেখুন ভিডিও]

আগামী সেপ্টেম্বর মাসেই নুসরতের সন্তান ভূমিষ্ঠ হওয়ার কথা। তেমনটাই অন্তত জানা গিয়েছিল নিখিল জৈনের পরিবারের তরফে। দেখতে দেখতে সেই সময়ও চলে এল। আর মাত্র তিন মাস। তাই অভিনেত্রীকে আবদার জানিয়ে কেক পাঠানো হয়েছিল।

কেকের উপর লেখা- ‘বয় অর গার্ল’, অর্থাৎ ‘ছেলে না মেয়ে’? নীল এবং গোলাপি রঙের পতাকাও দেখা গেল সেই কেকের উপর। আর সেই কেক কাটার আগে ছবি তুলে শেয়ার করলেন নুসরত জাহান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Netizen goes ga ga over nusrat jahans insta story

Next Story
Pinki Pramanik: অ্যাথলিট পিঙ্কি প্রামাণিকের বিতর্কিত জীবন নিয়ে বলিউড ছবি, নেপথ্যে এই বড় পরিচালক!Ashoke Pandit, Pinki Pramanik, Bollywood, পিঙ্কি প্রামাণিক, Bengali News today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com