scorecardresearch

বড় খবর

বোরখা পরে দোকানে অশ্লীল নাচ! মন্দানা করিমিকে ‘সবক’ শেখাল নেটদুনিয়া

কী কাণ্ড করলেন অভিনেত্রী? দেখুন।

বোরখা পরে দোকানে অশ্লীল নাচ! মন্দানা করিমিকে ‘সবক’ শেখাল নেটদুনিয়া
বোরখা পরে নাচ করে বিতর্কে অভিনেত্রী মন্দানা করিমি

কঙ্গনা রানাউত সঞ্চালিত ‘লক আপ’-এ অংশগ্রহণ করে রীতিমতো চেনা মুখ হয়ে উঠেছেন মন্দানা করিমি। ওটিটি প্ল্যাটফর্মের দর্শকরা তো বটেই, এমনকী সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রী-মডেলের ভক্তসংখ্যা নেহাত কম নয়! তবে সম্প্রতি এমন এক কাণ্ড করে বসলেন যার জন্য নেটদুনিয়ার রোষানলে পড়েছেন মন্দানা।

বোরখা পরে শপিং মলে গিয়ে চটুল নাচ করতে দেখা যায়। আর সেই ভিডিও নিজেই পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন মন্দানা করিমি। ইরানি সুন্দরী আসলে গিয়েছিলেন শপিং মলে। সেখানেই বোরখা পরে একটি বিশেষ ভিডিও শুট করেন। সেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে বোরখা-হিজাব পরে মলের ভিতরে হাতে এক স্বল্পবসন ধরে কোমর ও পশ্চাৎদেশ দুলিয়ে নাচ করছেন তিনি। আর সেই ভিডিও চোখে পড়তেই মন্দানা করিমিকে তুলোধনা করতে ছাড়েননি নেটিজেনরা।

কারও মন্তব্য, বোরখা, হিজাব নিয়ে এরকম ইয়ার্কি-ঠাট্টা করবেন না। কেউ বা আবার তাঁকে নির্লজ্জ বলেও কটুক্তি করেছেন। তাঁদের কথায়, মুসলিম হিসেবে আপনা লজ্জা হওয়া উচিত। আবার কেউ বলেছেন, যা ইচ্ছে করো। কেউ তোমাকে আটকাচ্ছে না। তবে বোরখা পরে এসব অঙ্গভঙ্গি কোরো না। আবার কেউ পাঠ পড়িয়েছেন, এসব করার আগে দুবার ভাবুন। আরেক নেটিজেনের সোজাসাপ্টা হুঁশিয়ারি, হিজাব নিয়ে একদম ঠাট্টা নয়।

[আরও পড়ুন: দাদুরও গার্লফ্রেন্ড! ‘নতুন অশান্তি’ ‘মিঠাই’য়ের পরিবারে, দেখুন কী অবস্থা!]

অতঃপর এমন ভিডিও প্রকাশ্যে এনে যে বিপাকে পড়েছেন ইরানি-সুন্দরী, তা বলাই বাহুল্য। প্রসঙ্গত, দিন কয়েক আগেই কর্ণাটকে মুসলিম মেয়েদের হিজাব পরা বিতর্কে মুখ খুলেছিলেন মন্দানা। বলেছিলেন, দেখুন যেসব মেয়েরা হিজাব পরেন, তাঁদের কী অবস্থা করা হয়েছে। এবার নেটদুনিয়ায় নীতি-পাঠ পড়ানো সেই অভিনেত্রী নিজেই কিনা বোরখা, হিজাব পরে অশ্লীল নাচ করলেন? প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Netizen slams mandana karimi for making fun of hijab burqa