scorecardresearch

বড় খবর

দাদুরও গার্লফ্রেন্ড! ‘নতুন অশান্তি’ ‘মিঠাই’য়ের পরিবারে, দেখুন কী অবস্থা!

হরি হরি! নতুন সদস্যকে দেখে চোখ কপালে মোদক বাড়ির সদস্যদের

দাদুরও গার্লফ্রেন্ড! ‘নতুন অশান্তি’ ‘মিঠাই’য়ের পরিবারে, দেখুন কী অবস্থা!
মিঠাইয়ের পরিবারে এ কার আগমন

এবার গোপালের দ্বারস্থ হতেই হবে মনে হচ্ছে! হরি হরি! একি হচ্ছে মোদক বাড়িতে? শেষে সিদ্ধেশ্বর মোদকের বন্ধু এসে হাজির, কিন্তু এই বন্ধু যে সে বন্ধু নয়! স্পেশ্যাল মানুষের আগমনে চক্ষু চড়কগাছ সকলের।

বাড়িতে নাকি কোনও গেস্ট আসছে! এবং তাকে সঙ্গে নিয়ে হাজির হয়েছে খোদ সিদ্ধার্থ মোদক। দাদুর চেনা-জানা কাকে নিয়ে এসেছে সে? বাড়িতে সেই অতিথির প্রবেশ আর ব্যকগ্রাউন্ড জুড়ে তখন চিরদিনই তুমি যে আমার বেজে চলেছে। পুরনো বন্ধু ললিতাকে দেখেই একেবারে ফ্ল্যাশব্যাকে পৌঁছে গেছে সিধু অর্থাৎ সিদ্ধেশ্বর মোদক। দুজনের এত ভাব দেখে সকলেই বেশ অবাক! এদিকে বৃদ্ধ সিদ্ধেশ্বরকে দেখে যেন অবাক ললিতা। পাকা চুল, ভুঁড়ি – এতদিন পর নিজেদের পুরনো বন্ধুকে দেখে যেন ভাষা হারিয়েছেন দুজনেই।

এদিকে ঠাম্মা নিজেও অবাক দুজনের যুগলবন্দী দেখে। সিদ্ধার্থের আনন্দ যেন ধরছে না। এতবছর পর ললিতা ফিরেছে দিল্লি থেকে, তাই এবার আর তার সিধুর সঙ্গে দেখা করার সুযোগ সে ছাড়তে চায়নি। দুজনের ঠাট্টা তামাশা দেখে মিঠাইয়ের চোখও কপালে। আদৌ সে দাদুর বন্ধু নাকি গার্লফ্রেন্ড? এদিকে তোর্সার একেবারেই সোজা সাপটা জবাব, সে বলেই দিল – দাদু নাকি ব্লাশ করছিল! দাদুর এরকম একজন বন্ধু আছে এইকথা ঠাম্মা নিজেও বিশ্বাস করতে পারছে না।

আরও পড়ুন [ অশনি সংকেত! বিক্রম-অনামিকার বিয়ের পরই ‘লালকুঠি-তে’ ভুতূড়ে উৎপাত, দেখুন ]

মিঠাইয়ের দুশ্চিন্তার শেষ নেই! দাদুর এই গেস্টকে মেম ঠাম্মা বানিয়ে ফেলেছে সে। এদিকে ঠাম্মা-কে নিয়েও সে যথেষ্ট চিন্তিত। আদৌ সম্পূর্ন ঘটনাকে কীভাবে গ্রহন করবে ঠাম্মা সেটাও বোঝা দায়। দাদুর ছোটবেলার বন্ধু এবার কী কান্ড ঘটায় সেটাই দেখার। প্রায় একদিন পর মিঠাই সিরিয়ালের প্রোমো পেয়ে বেজায় উত্তেজিত দর্শকরা। মিঠাই উচ্ছেবাবুর কেমিস্ট্রি দেখার জন্য তর সইছে না তাদের।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai serial dadu has a special guest zee bangla promo