scorecardresearch

বড় খবর

‘ধর্মেন্দ্রর মতোই হ্যান্ডসাম’! ববি দেওলের ছেলের ছবিতে উচ্ছ্বসিত নেটিজেনরা

Bobby Deol: নিউ ইয়র্কে থাকেন ববি দেওলের ছেলে আর্য্যমান। ৫১ তম জন্মদিনে সেখানেই উড়ে গেলেন অভিনেতা আর ছবি শেয়ার করলেন সোশাল মিডিয়ায়।

Netizens going ga ga over Bobby Deol's selfie with his son
ছেলে আর্য্যমানের সঙ্গে ববি দেওল।

ববি দেওলের ছেলে যে এত সুপুরুষ, তা সত্যিই জানতেন না ববির বা বলিউড ফ্যানেরা। অভিনেতা তাঁর জন্মদিনে ছেলের সঙ্গে সেলফি শেয়ার করতেই উচ্ছ্বসিত নেটিজেনরা। ববিকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি অনেকেই তাঁর ছেলে আর্য্যমানের চেহারার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। কেউ কেউ আবার ধর্মেন্দ্রর সঙ্গেও তুলনা টেনেছেন।

ববি দেওল ও তানিয়া দেওলের ছেলে আর্য্যমান উচ্চশিক্ষার জন্য রয়েছেন মার্কিন মুলুকে। গত বছর ১৮-তে পা দিয়েছেন আর্য্যমান। এতদিন খুব একটা তিনি প্রকাশ্যে আসতেন না। সানি দেওলের ছেলে করণ দেওল ইতিমধ্যেই বলিউডে ডেবিউ করে ফেলেছেন। ২০১৮ সালের আইফা অ্যাওয়ার্ড সেরিমনিতেই প্রথম সংবাদমাধ্যমের নজরে আসেন আর্য্যমান।

আরও পড়ুন: আমার সিরিজের টিজার নিয়ে বিগ বি-র টুইট ঘুম কেড়ে নিল: সৌরভ চক্রবর্তী

সেই তখন থেকেই জল্পনা বলিউড ফ্য়ানেদের মধ্যে যে আর্য্যমানও কি অভিনেতাই হতে চান অথবা বলিউড নায়কের ভূমিকাতে কি দেখা যাবে তাঁকে? এ ব্যাপারে এখনও তেমন কোনও সদুত্তর মেলেনি দেওল পরিবারের পক্ষ থেকে কিন্তু বলিউডে বা নেটিজেনদের অনেকেই তাঁর সঙ্গে ধর্মেন্দ্রর তুলনা টানছেন।

হিন্দি ছবির সবচেয়ে সুপুরুষ নায়কদের একজন ধর্মেন্দ্র। আর্য্যমানের চেহারার সঙ্গে ধর্মেন্দ্রর তরুণ বয়সের লুক যে অবিকল মিলে যায় তা একেবারেই নয়। কিন্তু তিনি সাধারণের তুলনায় অত্যন্ত চোখে পড়ার মতো হ্যান্ডসাম। প্রযোজক নিখিল দ্বিবেদী তো এই ছবিতে লিখেই দিলেন– ”এই ছবি দেখার আগে কোনওদিন ভাবিনি যে ধর্মেন্দ্রর থেকেও বেশি বা ধর্মেন্দ্রর মতোই সুপুরুষ আর অন্য কেউ আছে ভূভারতে।”

আরও পড়ুন: এবি-র সঙ্গে দেখা হবে বলেই ফিল্মজগতে আসা: কঙ্কনা চক্রবর্তী

ইনস্টাগ্রামে এই ছবিটি পোস্ট করেছেন ববি দেওল ২৭ জানুয়ারি দুপুরের দিকে। তার পরেই প্রায় ভাইরাল এই ছবি। আর্য্যমানের ছবি দেখে এতটাই মুগ্ধ নেটিজেনরা যে অনেকে এটা ভুলতে বসেছেন যে কী উপলক্ষে ছবিটি পোস্ট করা হয়েছিল। ববি দেওলকে সবাই যত না উইশ করেছেন, তার চেয়ে বেশি প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তাঁর ছেলের ছবিতে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Netizens going ga ga over bobby deols selfie with his son