scorecardresearch

বড় খবর

পাকা চুলেই সুন্দরী, নিজস্বতা রেখে বিয়ের পিঁড়িতে ‘জেঠালাল’ দিলীপ জোশীর মেয়ে, কুর্নিশ নেটদুনিয়ার

পাকা চুল নিয়েই বিয়ের পিঁড়িতে বসলেন কনে।

Jethalal Dilip Joshi's daughter's wedding, Dilip Joshi, Niyati, bollywood, netizen on Dilip Joshi daughter, দিলীপ জোশী, জেঠালালের মেয়ের বিয়ে, জেঠালালের মেয়ে নিয়তিকে বাহবা নেটদুনিয়ার, bengali news today
'জেঠালাল' দিলীপ জোশীর মেয়ে নিয়তির বিয়ে

কনে মাত্রই লাল টুকটুকে শাড়ির সঙ্গে মানানসই গয়না। একঢাল কালো কেশরাজি। কিন্তু নতুন বউয়ের মাথাভর্তি পাকা চুল! এহেন ঘটনার সাক্ষী সম্ভবত কেউই থাকেননি এযাবৎকাল। তবে এই প্রচলিত ধ্যান-ধারণায় কুঠারাঘাত করলেন ‘জেঠালাল’ (Jethalal) দিলীপ জোশীর (Dilip Joshi) কন্যা নিয়তি (Niyati’s Wedding)। মাথায় পাকা চুলেই খোপা বেঁধে, লাল শাড়িতে কনে সেজে বসে পড়লেন বিয়ের পিঁড়িতে। আর মেয়ের এমন সাহস দেখেই নেটদুনিয়া কুর্নিশ জানিয়েছে সদ্য বিবাহিতা নিয়তিকে।

১১ ডিসেম্বর যশোবর্ধন মিশ্রার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন নিয়তি। মেয়েকে বিয়ে দিয়ে বেজায় উচ্ছ্বসিত জেঠালাল দিলীপ। লাল শাড়ি, খোপায় জরা বেঁধে একেবারে পারফেক্ট গুজরাতি ব্রাইড বেশে ধরা দিয়েছিলেন নিয়তি। গুজরাতি রীতি মেনেই হল বিয়ের অনুষ্ঠান। জামাই যশোবর্ধনকে পরিবারে সাদরে স্বাগত জানিয়েছেন টেলিপর্দার জেঠালাল। বিয়ের ছবি-ভিডিও দেখে শুভেচ্ছা জানিয়েছেন ‘তারক মেহেতা কা উলটা চশমা’র অনুরাগীরাও।

[আরও পড়ুন: অমিতাভের ‘ইয়ারানা’ কস্টিউম-ই কলকাতা পুলিশের অনুপ্রেরণা! টুইট আপ্লুত বিগ বি’র]

কিন্তু এতসবের মাঝেও নেটজেনদের নজর গিয়েছে দিলীপ জোশীর মেয়ে নিয়তির দিকে। সে কী! মাথাভ্রতি যে পাকাচুল। আর বিয়ের পিঁড়িতে বসার আগে কনে সেই চুল রং করে কালোও করেননি। নিয়তির এমন সাহসী পদক্ষেপকেই কুর্নিশ জানিয়েছে নেটদুনিয়া। বলছেন, আপনার এমন আত্মবিশ্বাসকে কুর্নিশ। খুব কম লোকের মধ্যেই দেখা যায় এটা। আবার কারও বা মন্তব্য, এটাই অনড়ম্বর জীবনের প্রকৃত উদাহরণ। অভিনেতা দিলীপ এভাবেই মানুষ করেছেন তাঁর সন্তানদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Netizens praises jethalal dilip joshis daughter for not coloring hair