Ganesh Chaturthi 2021: ‘নবাব’ হয়েও গণেশপুজো! ছবি শেয়ার করতেই তুমুল কটাক্ষ সইফ-করিনাকে

নেটজনতাদের বিদ্রুপ, “মৌলবাদীরা আপনাদের বিরুদ্ধে ফতোয়া জারি করল বলে!”

[আরও পড়ুন: ‘এত নিরাপত্তারক্ষী রাখেন কেন?’, কপিলের ‘বিতর্কিত’ প্রশ্নের উত্তরে কী বললেন কঙ্গনা]
গণেশপুজো করে কটাক্ষের শিকার সইফ-করিনা

Saif Ali Khan Kareena Kapoor Celebrates Ganesh Chaturthi: ধর্ম যার যার উৎসব সবার… সাম্প্রদায়িক সম্প্রীতির এই চিত্র বারবার দেখা গিয়েছে ভারতে। দুর্গাপুজো-দিওয়ালি হোক কিংবা ইদ-ক্রিস্টমাস, সাধারণ মানুষ থেকে সেলেবরা প্রত্যেকেই মেতে ওঠেন উৎসবে। গণেশ চতুর্থীতেও (Ganesh Chaturthi 2021) তার অন্যথা হয় না। প্রতিবছর মুম্বইয়ের একঝাঁক তারকার বাড়িতে ঘটা করে গণেশ পুজো হয়। হাই-প্রোফাইল অতিথি তালিকাতেও থাকে চমক। তবে করোনা অতিমারিতে আয়োজনের কলেবর ছোট হলেও নিতান্ত ঘরোয়াভাবেই পুজো করছেন তারকারা। সইফ-করিনার বাড়িতেও গণেশ চতুর্থী পালন হচ্ছে। আর সেই ছবি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তুমুল কটাক্ষের শিকার নবাব-দম্পতি।

নিন্দুক-সমালোচকদের কথায়, “আরে মুসলিম হয়ে কীভাবে গণেশ চতুর্থী পালন করছেন?” কেউ বা আবার প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, “নবাব হয়েও গণেশপুজো করছেন?” আবার কারও বিদ্রুপ, “দেখুন, এবার মৌলবাদীরা আপনাদের বিরুদ্ধে ফতোয়া জারি করল বলে!” তবে সমালোচনা করলেও নেটজনতার একাংশ আবার সইফ আলি খান (Saif Ali Khan) আর করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এই উদ্যোগকেই বাহবা দিয়েছেন।

[আরও পড়ুন: ‘এত নিরাপত্তারক্ষী রাখেন কেন?’, কপিলের ‘বিতর্কিত’ প্রশ্নের উত্তরে কী বললেন কঙ্গনা]

করিনার শেয়ার করা ছবিতে দেখা গেল, করজোরে সইফ এবং তাঁর বড় ছেলে তৈমুর আলি খান গণেশবন্দনা করছেন। পাশেই ছোট্ট টিমকে পরামর্শ দিচ্ছেন অভিনেত্রী। তবে পরিবারের খুদে সদস্য অর্থাৎ তারকাদম্পতির ছোট ছেলে জেহকে দেখা গেল না।

প্রসঙ্গত, এর আগে গণেশপুজো করে কটাক্ষের শিকার হয়েছিলেন সইফ-কন্যা সারা আলি খান। এবার রোষানলে পড়লেন তারকা-দম্পতি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Netizens roast saif ali khan kareena kapoor for performing ganesh puja

Next Story
‘বেশি হলিউড সিনেমা দেখবেন না’, আত্মনির্ভর ভারত গড়ার ডাক কঙ্গনারKangana Ranaut, Thalaivii, Kangana on Hollywood, কঙ্গনা রানাউত, থালাইভি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com