বড় খবর

ঠাগস অফ হিন্দুস্থান নিয়ে মিমে সামিল মুম্বই পুলিশও

ইতিমধ্যেই ঠাগস অফ হিন্দুস্থান নিয়ে সরগরম বলিউড বাজার। ১৯ শতকের প্রথম দিকের প্রেক্ষাপট নিয়ে তৈরি হয়েছে ছবি। পাশাপাশি দর্শকদের মধ্যেও তৈরি হয়েছে প্রচুর কৌতূহল ও প্রত্যাশা।

ইতিমধ্যেই ঠাগস অফ হিন্দুস্থান নিয়ে সরগরম বলিউড বাজার। ১৯ শতকের প্রথম দিকের প্রেক্ষাপট নিয়ে তৈরি হয়েছে ছবি। পাশাপাশি দর্শকদের মধ্যেও তৈরি হয়েছে প্রচুর কৌতূহল ও প্রত্যাশা। শুধু তাই নয়, একাধিক মিম এবং মজার ভিডিও তৈরি হয়েছে এই ছবি নিয়ে। বলা যেতে পারে এখন নেটিজেনদের অন্যতম চর্চার বিষয় এই ছবিটি। আলোচনা বাদ গেল না মুম্বই পুলিশও। সচেতনতার বার্তা দিতে সম্প্রতি ঠাগস অফ হিন্দুস্থান থেকে আমির খানের একটি ছবি নিয়ে মুম্বই পুলিশ তাদের টুইটারে পেজে লিখল, “গুন্ডাদের কোনও জায়গাই নেই মুম্বই শহরে।” দিল মজার ক্যাপশনও। কিন্তু এরপরই নেটিজেনরা তা নিয়ে শুরু করেছেন মজা, কারণ তাঁদের মতে বিষয়টা একটু বেশিই ফিল্মি হয়ে গিয়েছে। দেখুন  #NoCityForThugs pic.twitter.com/xGLsQpi9RM 

আরও পড়ুন: অনুষ্কা-বরুণকে নিয়ে সেফ খেললেন সুই ধাগার পরিচালক

প্রসঙ্গত, আমির খান ও বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন ছাড়াও এ ছবিতে দেখা যাবে ক্যাটরিনা কাইফ, ফতিমা সানা শেখকে। চলতি বছর ৮ নভেম্বরেই মুক্তি পাবে ঠাগস অফ হিন্দুস্থান।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Netizens say too filmy as mumbai police uses thugs of hindostans viral meme to convey a message38692

Next Story
বিষের ধোঁয়ায় ক্যাবারের ছন্দে প্রাণের সন্ধান ‘ব্যোমকেশ গোত্র’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com