বড় খবর

মেয়ের হাত ধরার জন্য়েও ট্রোল! ঠিক কী কথা শুনতে হল ঐশ্বর্যকে?

Aishwarya Rai Bacchan, Aradhya: বলিউডের তারকা মায়েদের মধ্য়ে ঐশ্বর্যকে নিয়ে সব সময়েই আলোচনা-সমালোচনা একটু বেশিই হয়। কিন্তু তা বলে মেয়ের হাত ধরার জন্য়েও?

Netizens trolled Aishwarya Rai Bacchan again for Aradhya
আরাধ্য়া ও ঐশ্বর্য। ছবি: তারকার ফেসবুক পেজ থেকে
Aishwarya Rai Bacchan, Aradhya: ঐশ্বর্য রাই বচ্চন খুবই পরিবারকেন্দ্রিক জীবনযাপন করেন। বিশেষ করে মেয়ের ব্য়াপারে ঐশ্বর্য প্রথম থেকেই যেন একটু বেশিই সতর্ক। আরাধ্য়ার জন্মের পর থেকেই তার খুঁটিনাটি বিষয়ে খেয়াল রাখতে দেখা গিয়েছে তাঁকে। আর সেই সব নিয়ে সংবাদমাধ্য়মে, সোশাল মিডিয়ায় কম আলোচনা হয়নি। সমালোচনাও হয়েছে, ট্রোলডও হতে হয়েছে ঐশ্বর্যকে। সম্প্রতি আবারও ট্রোল করা হল বলিউড তারকাকে এবং তার কারণটা খুবই অদ্ভুত।

যাঁরা ঐশ্বর্যর সোশাল মিডিয়া হ্য়ান্ডলগুলি নিয়মিত অনুসরণ করেন, তাঁরা হয়তো দেখেছেন যে ঐশ্বর্য বেশিরভাগ অনুষ্ঠানেই মেয়েকে সঙ্গে নিয়ে যান। সেটা বলিউডের কোনও ইভেন্ট হোক বা কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেট। নিজের পোশাকের সঙ্গে মানানসই পোশাকও পরান মেয়েকে। সেই নিয়েও বহু টিকাটিপ্পনি শুনতে হয়েছে তাঁকে। অতি সম্প্রতি তাঁকে ট্রোল করা হল খুবই বিচিত্র কারণে– মেয়ের হাত ধরার জন্য়।

আরও পড়ুন: রাজীবের নতুন ছবিতে এলেন দর্শনা

টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদন অনুযায়ী, একটি সিনেমার প্রিমিয়ারে গিয়েছিলেন ঐশ্বর্য, সঙ্গে ছিলেন আরাধ্য়া। ওই বয়সের মেয়েদের সাধারণত তাদের মায়েরা হাত ধরেই নিয়ে যান সর্বত্র। ঐশ্বর্যও তাই করেছেন। কিন্তু সেই ছবি দেখে একদল নেটিজেন মন্তব্য করতে থাকেন, ‘মেয়ের হাতটা এবার ছাড়ুন’, ‘ওকে একটু নিজের মতো হাঁটতে দিন’ ইত্যাদি বলে। আর এক দল আরও কুরুচিকর কথাবার্তা লেখেন। তাঁদের বক্তব্য, আরাধ্য়াকে দেখতে খুবই রুগ্ন। ঐশ্বর্য যদি মেয়ের হাত না ধরে মেয়েকে একটু ঠিকমতো খেতে দেন তবে বরং সেটা মেয়ের পক্ষে ভাল! একের পর এক এমন মন্তব্য় আসতে থাকে।

Netizens trolled Aishwarya Rai Bacchan again for Aradhya
কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেট অনুষ্ঠানে মা-মেয়ে

এই ধরনের ট্রোলের কোনও যৌক্তিকতা নেই। একজন মা তাঁর মেয়ের হাত ধরবেন কি না, তাকে নিয়ে সব অনুষ্ঠানে যাবেন কি না, সেটা সম্পূর্ণ তাঁর ব্যাপার। ঐশ্বর্য মেয়েকে কাছছাড়া করতে চান না, তাই সব সময় আগলে রাখেন। সেই নিয়ে ট্রোল করারও যেমন কোনও মানে হয় না, তেমনই মা-মেয়ের এই স্বাভাবিক ঘটনাকে অযথা আলাদা গুরুত্ব দিয়ে অস্বাভাবিক করে তোলারও কোনও মানে হয় না।

আরও পড়ুন: বাড়ছে পাওনাদারদের তালিকা, কোটি টাকার খুচরো পাওনা! ‘খুশি’ রানা সরকার

আসলে নেটিজেনদের একাংশের কাছে তারকাদের ট্রোল করাটা এমন একটা অভ্যাসে পরিণত হয়েছে যে অনেক সময় তাঁরা বোধহয় খেয়ালও করেন না যে কী লিখছেন!

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Netizens trolled aishwarya rai bacchan again for aradhya

Next Story
রাজীবের নতুন ছবিতে এলেন দর্শনাDarshana Banik in Rajiv Kumar's Film
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com