scorecardresearch

বড় খবর

Mandira Bedi: ‘জিনস পরে স্বামীর সৎকার করলেন! শাড়ি পরেননি কেন?’, মন্দিরাকে জোর কটাক্ষ

মন্দিরার পাশে দাঁড়িয়ে সমালোচকদের একহাত নিলেন গায়িকা সোনা মহাপাত্র এবং অভিনেত্রী-সঞ্চালক মিনি মাথুর।

Mandira Bedi: ‘জিনস পরে স্বামীর সৎকার করলেন! শাড়ি পরেননি কেন?’, মন্দিরাকে জোর কটাক্ষ
স্বামীর শেষকৃত্যে জিনস, টি-শার্ট পরায় মন্দিরা বেদিকে কটাক্ষ

পিতৃতন্ত্রের নিয়ম ভেঙে স্বামী তথা পরিচালক রাজ কৌশলের (Raj Kaushal) মৃতদেহ কাঁধে নিয়েছিলেন। দুই সন্তানের মা হয়ে নিজেকে সামলে নিয়ে স্বামীর মুখাগ্নিও করেছেন। বন্ধুদের কাঁধে মাথা রেখে কান্নায় ভেঙে পড়ার পরও মুহূর্তের মধ্যেই জনসমক্ষে নিজেকে শক্ত করে নিয়েছিলেন মন্দিরা বেদী (Mandira Bedi)। এভাবে তো অভিনেত্রী, সঞ্চালিকা মন্দিরাকে আগে কখনও দেখেননি অনুরাগীরা। তিনি তো ভেঙে পড়ার মানুষ নন। মাথা উঁচু করে, নিজের ট্যালেন্টে বলিউডে পা জমিয়েছেন। আজও সেই জায়গা ধরে রেখেছেন। যাঁরা একদিন এই সাহসিনীর প্রশংসায় ধন্য ধন্য করেছিলেন, তাঁরাই কিনা আজ প্রশ্ন তুলেছেন, “স্বামীর সৎকারে তিনি কেন জিনস, টি-শার্ট পরে গিয়েছিলেন?” সেই প্রেক্ষিতেই জোর সমালোচনা, কটাক্ষের মুখে পড়তে হয়েছে মন্দিরা বেদিকে।

নেটদুনিয়ার নীতিপুলিশরা পোশাক-পরিচ্ছদ বিধি শেখাচ্ছেন অভিনেত্রীকে। কেউ মন্তব্য করেছেন, “এটা কী নাটক হচ্ছে? অতি পয়সা আর খ্যাতির বিড়ম্বনায় কি আপনার মাথাটাই খারাপ হয়ে গিয়েছে, পরিবারে কেউ নেই?” আবার কাউকে বলতে দেখা গিয়েছে, “স্বামীর শেষকৃত্যেও জিন্স পরে এসেছেন?” মন্দিরার উদ্দেশে এহেন অজস্র কটুক্তি ছড়িয়ে পড়েছে সোশ্যাল দুনিয়ায়। সদ্য স্বামীহারা মেয়েটিকে সমবেদনা জানানোর পরিবর্তে তাঁর সমালোচনায় রত হয়েছেন নেটজনতার একাংশ।

[আরও পড়ুন: Saroj Khan: এবার রুপোলি পর্দায় কোরিওগ্রাফার সরোজ খানের বায়োপিক]

মন্দিরার হয়ে সমালোচকদের একহাত নিতে ময়দানে নেমেছেন গায়িকা সোনা মহাপাত্র (Sona Mohapatra) এবং অভিনেত্রী-সঞ্চালক মিনি মাথুর (Mini Mathur)। মিনির মন্তব্য, একজন শোকার্ত মহিলা তাঁর স্বামীর শেষকৃত্যে কী পোশাক পরেছেন, সেসব নিয়েও মানুষ ট্রোল করছেন! দেখেই অস্বস্তি বোধ করছি। অন্যদিকে সোনা টুইটে লিখেছেন, “রাজ কৌশলের শেষকৃত্যে মন্দিরা কোন পোশাক পরে গিয়েছিলেন, কিছু মানুষ এখনও এই নিয়ে আলোচনা করে যাচ্ছে। অবাক হচ্ছি দেখে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Netizens trolled mandira bedi for wearing jeans and performing husband raj kaushals last rites