বড় খবর

“বুদ্ধের ছবি দাও, কিন্তু কোরান বা হাদিস পোস্ট করতে পারো না?”, ধর্ম নিয়ে নুসরতকে কটাক্ষ

ব্যক্তিগত জীবন নিয়ে ফের নেটজনতার রোষানলে সাংসদ-অভিনেত্রী।

Nusrat Jahan, Tollywood
নুসরত জাহানকে ধর্ম নিয়ে কটাক্ষ

Nusrat Jahan: ইনস্টাগ্রামে গৌতম বুদ্ধের ছবি দিয়েছিলেন। আর তাতেই রে-রে করে উঠলেন নেটজনতার একাংশ। ধর্ম নিয়েও কটাক্ষ করতে ছাড়লেন না তৃণমূলের সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানকে (Nusrat Jahan)।

ব্যক্তিগত জীবনের টানাপোড়েন নিয়ে নুসরত জাহান বর্তমানে খবরের শিরোনামে। তাই সম্ভবত শান্তির পথ খুঁজছেন। অভিনেত্রীর ইনস্টাগ্রামের ছবি তো অন্তত এমনটাই বলছে। কারণটা, ক্যাপশনে আরও স্পষ্ট। সেখানেও স্পষ্ট জ্বলজ্বল করছে গৌতম বুদ্ধের বাণী। “হাজার যুদ্ধে জয়লাভের চেয়ে নিজের সঙ্গে নিজের যুদ্ধে জয়লাভ-ই আসল। কারণ, এই জয় কেউ কেড়ে নিতে পারে না। স্বর্গ, মর্ত্যের ভগবান কিংবা শয়তান কেউই না!” নিজের মানসিক অবস্থান স্পষ্ট করার জন্য বুদ্ধের এই বাণী ধার করেছেন নুসরত। অতঃপর তিনি যে নিজের জায়গা থেকে অনড়, সেকথাও বুঝিয়ে দিয়েছেন এর মাধ্যমে। আর সেই পোস্ট দেখেই উত্তেজিত হয়ে পড়েছেন নেটজনতারা। অভিনেত্রীর উদ্দেশে সজোরে ছুটে এসেছে কটাক্ষবাণও।

[আরও পড়ুন: তৃতীয় লিঙ্গের মানুষদের টিকার বন্দোবস্ত করলেন Mimi Chakraborty, ওদের সঙ্গেই নিলেন প্রথম ডোজ]

কেউ মন্তব্য করেছেন, “গৌতম বুদ্ধের উক্তি দিতে পারো, জীবনে একটা কোরান বা হাদিস পোষ্ট দিতে পারো না, লজ্জা লাগে। এর চেয়ে দুর্ভাগা ঈমান কি হয়?” আবার কেউ প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, “নিখিলের (Nikhil Jain) সঙ্গে যে অধর্মটা করলেন, তার কী হবে?”, “এবার কি তাহলে বৌদ্ধ বিয়ে করবেন।” কেউ তো আবার কটাক্ষ করে এও বলে ফেললেন যে, “এবার তাহলে গৌতম বুদ্ধকে সাক্ষী রেখে যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) বিয়ে করুন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Netizens trolled tmc star mp nusrat jahan for posting gautam buddhas photo

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com