অরিজিনাল সিরিজ ও ৮টি ছবি ভারতের জন্য তৈরি করছে নেটফ্লিক্স

ভারতে নেটফ্লিক্সের জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে নির্মাতারা আটটি প্রকল্পের ঘোষনা করেছেন এশিয়ার জন্য। আটটি অরিজিনাল ফিল্মস ও সিরিজের কথা সিঙ্গাপুরে জানিয়েছেন তারা।

By: Mumbai  November 10, 2018, 1:24:09 PM

লাস্ট স্টোরিজ, ঘোল ও সেক্রেড গেমসের অসাধারণ সাফল্যের পর নেটফ্লিক্সের জনপ্রিয়তা বেড়েছে ভারতে। আর তাই এশিয়ান কাহিনির ওপর জোর দিচ্ছেন নির্মাতারা। হোয়াটস নেক্সট: এশিয়া বিইং হেল্ডের ঘোষনা হয়েছে সিঙ্গাপুরে। সেখানেই এই নতুন টাইটেলের কথা বলেছেন তারা। এছাড়াল রিলিজ হয়েছে ঋষি কাপুর অভিনীত নেটফ্লিক্সের ছবি রাজমা চাওলের ট্রেলার। আর অরবিন্দ আদিগার বই সিলেকশন ডে-র ওপরে তৈরি টিজার ট্রেলারও মুক্তি পেয়েছে এদিন। রাজমা চাওল মুক্তি পাবে ৩০ নভেম্বর।

সিলেকশন ডের প্রযোজনা করছেন অনিল কাপুর ফিল্ম কোম্পানি এবং সেভেন স্টোরিজ লিমিটেড, দুই ভাইয়েই এই গল্পে তারা বেড়ে ওঠে ভীষণ কঠোর বাবার কাছে। ২৮ ডিসেম্বর থেকে দেখা যাবে সিলেকশন ডে। একটি অরিজিনাল সিরিজ টাইপরাইটার-এর কথাও ঘোষনা করেছেন এদিন। এই হরর সিরিজ দেখা তৈরি হচ্ছে একটি ভূতুড়ে বাড়িকে নিয়ে এবং ভূতুড়ে বইকে নিয়ে। গোয়ার প্রেক্ষাপটে তৈরি হবে এই সিরিজ।

আরও পড়ুন, মোগলি-র প্রথম ঝলকে মনোযোগ কাড়লেন শের খানের গলায় বেনেডিক্ট কাম্বারব্যাচ

আটটি ছবির মধ্যে রয়েছে মিথিলা পালকর, অভয় দেওল ও বিজয় রাজ অভিনীত ছবি চপস্টিকস। সেখানে একটি হীনমন্যতায়ভোগা মেয়ে তার হারিয়ে যাওয়া গাড়ি খুঁজতে সাহায্য নেয় একজন কনম্যানের। রয়েছে অনুষ্কা শর্মা ক্লিন স্টেট ফিল্মসের পিরিয়ড ছবি বুলবুল। সত্য এবং তার ভাইয়ের বালিকা বধূ বুলবুলের মধ্যেকার বন্ধুত্ব নিয়ে। যেটা সত্যর ইংল্যান্ড যাওয়া পর্যন্ত টিকে গিয়েছিল। প্রিয়াঙ্কা চোপড়া প্রযোজিত মারাঠি ছবি ফায়ারবোর্ডও রয়েছে এই তালিকায়। একজন আইনজীবী যিনি বৈবাহিক সম্পর্কে যৌন নির্যাতনের শিকার। এই ছবির পরিচালনায় রয়েছেন অর্জুন রাজে। মাধুরী দীক্ষিতও প্রযোজনা করছেন ১৫ অগাস্ট ছবির।

কোবাল্ট ব্লু, শচীন কুন্ডলকরের লেখা এই মারাঠি উপন্যাস এখন বেস্ট সেলিং। এক ভাই-বোনের গল্প, যারা একই ছেলের প্রেমে পড়ে। ট্রাডিশনাল মারাঠি প্রেক্ষাপটে তৈরি এই গল্প যার পরিচালনার দায়িত্বে রয়েছেন। দেব প্যাটেল, আর্মি হ্যামার, অনুপম খের রয়েছেন হোটেল মুম্বই ছবিতে। ২০০৮ এ মুম্বই হামলা ও তার শিকার নিয়ে বোনা হয়েছে এই কাহিনি। শুধুমাত্র SAARC এলাকাগুলিতেই নেটফ্লিক্সে দেখা যাবে এই ছবি। মানব কল অভিনীত মিউজিক টিচারও রয়েছে এই তালিকায়। এছাড়াও রয়েছে বাহুবলী প্রিক্যুয়াল। শিবগামী সিরিজ। সেখানে দেখা যাবে রাহুল বোসকে। দীপা মেহেতার ফিকশন সিরিজ লীলা দেখা যাবে এই তালিকাতে। হুমা খুরেশি ও সিদ্ধার্থ সূর্যনারায়ণ রয়েছেন এই ছবির মুখ্য ভূমিকায়।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Netlfix india new original series films rajma chawal selection day

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X