আপনার ড্রয়িংরুমেই এবার ‘বেদের মেয়ে জ্যোৎস্না’

সান বাংলার সাতটি নতুন ধারাবাহিকের মধ্যে একটি 'বেদের মেয়ে জ্যোৎস্না'। প্রধান ভূমিকায় দেখা যাবে রবি শ এবং স্নেহা দাসকে।

By: Kolkata  Updated: January 29, 2019, 04:56:35 PM

অঞ্জু ঘোষ ও চিরঞ্জিৎ অভিনীত কালজয়ী রোম্যান্সের কাহিনি মনে আছে? স্মৃতিতে একটু জোর দিলে একটাই নাম মনে আসতে বাধ্য। সেটা বেদের মেয়ে জ্যোৎস্না। সেই পুরোনো গল্পই আসতে চলেছে ছোটপর্দায়, সৌজন্যে সান বাংলা। নতুন চ্যানেলে পুরোনো রোম্যান্স, নতুনভাবে দেখতে তৈরি তো? চ্যানেলের এই ট্যাগ লাইন পুরোপুরি সঠিক এক্ষেত্রে। কারণ টেলিপর্দায় পুনর্নির্মাণ হতে চলেছে বিখ্যাত এই ছবি। প্রথমবার সান বাংলা প্রত্যেকটা টেলিসিরিয়ালের জন্য টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে একজন করে ব্র্যান্ড অ্যাম্বাসাডর ঠিক করেছেন। সেই মতোই নির্দিষ্ট এই ধারাবাহিকের ব্র্যান্ড অ্যাম্বাসাডর শ্রাবন্তী।

sun bangla beder meye jyotsha প্রধান ভূমিকায় রবি শ এবং স্নেহা দাস। ফোটো- সান বাংলা সৌজন্যে

সান বাংলার সাতটি নতুন ধারাবাহিকের মধ্যে একটি ‘বেদের মেয়ে জ্যোৎস্না’। প্রধান ভূমিকায় দেখা যাবে রবি শ এবং স্নেহা দাসকে। টেলিভিশিনের নিয়মিত দর্শকরা এতদিনে রবিকে চেনেন রাধার ধারাবাহিকের দৌলতে। আগামী ৩ ফেব্রুয়ারি থেকে সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ধারাবাহিক সান বাংলা চ্যানেলে দেখা যাবে সন্ধ্যা সাড়ে সাতটায়।

আরও পড়ুন, আবার প্রেমে পড়েছেন শ্রাবন্তী?

সালটা ১৯৮৯, প্রথম বাংলাদেশে মুক্তি পায় তোজামেল হক বকুলের ছবি ‘বেদের মেয়ে জোসনা’। সেই ছবিই পরে এদেশে আসে একই নামে। নায়িকা অপরিবর্তিত রইলেন। তবে বদলে যায় নায়ক। চিরঞ্জিৎ চক্রবর্তীকে দেখা যায় প্রধান চরিত্রে। চিরঞ্জিতের জীবনে বেদের মেয়ে জ্যোৎস্না মাইলস্টোন ছবি। শুধু বিখ্যাত হওয়ার জন্য ব্যবসার নিরিখেও বহুদিন একনম্বরে ছিল এই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

New bengali serial beder meye jyotsna69584

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X