বড় খবর

আবার প্রেমে পড়েছেন শ্রাবন্তী?

মাস ঘুরতে পারেনি দ্বিতীয় বিচ্ছেদ হয়েছে অভিনেত্রী শ্রাবন্তীর। এরমধ্যেই নাকি আবার নতুন প্রেম করছেন তিনি। কিন্তু পাত্রটি কে?

এই ছেলের সঙ্গেই কি প্রেম করছেন রোশন সিং?
মাস ঘুরতে পারেনি দ্বিতীয় বিচ্ছেদ হয়েছে অভিনেত্রী শ্রাবন্তীর। এরমধ্যেই নাকি আবার নতুন প্রেম করছেন তিনি। এ খবর কানাঘুসো শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রির মধ্যে থেকেই। আর তারপরেই জল্পনা শুরু হয়েছে দর্শকদের মনে। কিন্তু পাত্রটি কে? টলিপাড়ায় কান পাতলেই তার সম্পর্কে জানা যাচ্ছে দু-একটি তথ্য।

রোশন সিং । ছবি- ইনস্টাদগ্রাম সৌজন্যে।

পাত্রের নাম রোশন সিং। পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু পাঞ্জাবি। ডিসেম্বর মাসে শ্রাবন্তীর ছোট বেলার ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন রোশন। চর্চার সূত্রপাত সেখান থেকেই। তবে ছবিতে শ্রাবন্তীর নাম উল্লেখ করেননি রোশন ওরফে মন্টি। কিন্তু দর্শক ঠিক ধরে ফেলেছেন অভিনেত্রীকে। আবার বছরের শুরুতেই একটি ছবিতে দেখা যাচ্ছে এক মহিলার হাতে লেখা রোশন। সেটা অবশ্য শ্রাবন্তী কিনা জানা যায়নি। তবে কমেন্টে অনেকেই এমন দাবী করেছেন।

আরও পড়ুন: মিমিকে কঠিনতম কাজ দিয়ে চ্যালেঞ্জের মুখে অরিন্দম শীল

শ্রাবন্তীর প্রাক্তন স্বামী কৃষ্ণা ভিরাজ।

১৫ জানুয়ারি প্রাক্তন স্বামী কৃষ্ণ ভিরাজের সঙ্গে বিচ্ছেদে আইনি শিলমোহর পড়েছে। বিয়ের তিনমাস যেতে না যেতেই শোনা গিয়েছিল ডিভোর্সের কথা। এমনকি কৃষ্ণর সঙ্গে শ্রাবন্তীর ছবি করার কথা থাকলেও শেষপর্যন্ত তা হয়ে ওঠেনি। তারপরেই কানে এসেছে এই খবর। প্রসঙ্গত, ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে প্রথম বিয়ে হয় অভিনেত্রীর। রাজীব-শ্রাবন্তীর একটি ছেলেও রয়েছে। তবে ঝিনুক থাকে তার মায়ের সঙ্গেই।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srabanti chatterjee falls in love again69446

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com