অজানা গল্পের রহস্য উন্মোচনে ‘মহাতীর্থ কালীঘাট’

কালীঘাট ধারাবাহিকে উমার ভূমিকায় রয়েছে শ্রীজা ভট্টাচার্য। বাংলা টকিজ প্রযোজিত এই ধারাবাহিকে শুটিংও শুরু হয়ে গিয়েছে। সান বাংলায় প্রতিদিন সন্ধ্যে ৬টার স্লটে দেখা যাবে 'মহাতীর্থ কালীঘাট'।

By: Kolkata  Published: January 29, 2019, 4:59:16 PM

ধারাবাহিক যখন তার জৌলুস হারাচ্ছে, বিষয় সমালোচিত হচ্ছে সবর্ত্র,  তখন একসঙ্গে সাতটি ধারাবাহিক নিয়ে আসছে সান বাংলা। অন্যদিকে সবকিছুকে পেছনে ফেলে সামনে আসছে দেব-দেবীদের কাহিনি। একের পর এক আধ্যাত্মিক ধারাবাহিকের দৌলতে চ্যানেলের টিআরপি তুঙ্গে। এবার সেই পথেই হাঁটল বাংলার বিনোদনের নতুন চ্যানেল ‘সান বাংলা’। এই বৃহৎ দক্ষিণী মিডিয়া চ্যানেলে সম্প্রচারিত হতে চলেছে ‘মহাতীর্থ কালীঘাট’। মোট সাতটি মেগা সিরিয়াল নিয়ে আসছে ‘সান বাংলা’।

পুরাণ মতে, সতীর একান্নপীঠের এক পীঠ হল কালীঘাট। কথিত আছে এখানে সতীর ডানপায়ের বুড়ো আঙুল পড়েছিল। বরিশার সাবর্ণ রায়চৌধুরী পরিবার মন্দিরকে ৫৯৫ বিঘা দেবত্র সম্পত্তি দিয়েছিলেন এবং তখনই তৈরি হয়েছিল কালীঘাটের মন্দির। উমার জীবনের উত্তাথ পতন কীভাবে দেবীর মহিমার বশবর্তী হয়ে যায় সেই গল্পই তুলে ধরা হবে ধারাবাহিকে। পাশাপাশি থাকবে কালীঘাট মন্দিরের ইতিহাসও।

সম্প্রতি বাংলা চ্যানেলগুলোতে ভক্তিমূলক ধারাবাহিকের সংখ্যাই বেশি। সেখানে আপনার ড্রয়িংরুমে আসছে আরও একটি নতুন ধারাবাহিক। সদ্য সাড়ম্বরে সামনে এসেছে সান বাংলা। এই প্রথমবার প্রতিটি মেগা সিরিয়ালের জন্য একজন করে ব্র্যান্ড অ্যাম্বাসাডর নিযুক্ত করা হয়েছে। তাও আবার টলিউড থেকে। যাদের মধ্যে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী, কোয়েল, নুসরৎ, শুভশ্রী এবং কৌশানী।

আরও পড়ুন, ধারাবাহিকের তালিকায় নয়া সংযোজন ‘মহাপীঠ তারাপীঠ’

প্রসঙ্গত, কালীঘাট ধারাবাহিকে উমার ভূমিকায় রয়েছে শ্রীজা ভট্টাচার্য। বাংলা টকিজ প্রযোজিত এই ধারাবাহিকে শুটিংও শুরু হয়ে গিয়েছে। সান বাংলায় প্রতিদিন সন্ধ্যে ৬ টায় দেখা যাবে ‘মহাতীর্থ কালীঘাট’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

New bengali serial mahatirtha kalighat sun bangla

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেটস
X