scorecardresearch

বড় খবর

‘নতুন বউ’ আলিয়ার গ্ল্যামার ঝরে পড়ছে, চূর্ণীর শেয়ার করা ছবিতে মোহময়ী রণবীর-ঘরনি

গোটা টিম নিয়ে জয়পুরে করণ জোহর। দেখুন

Alia Bhatt, Churni Ganguly, newly bride Alia, আলিয়া ভাট, চূর্ণী গঙ্গোপাধ্যায়, করণ জোহর, রণবীর সিং, bengali news today
আলিয়া ভাট, চূর্ণী গঙ্গোপাধ্যায়

বিয়ে-রিসেপশন সেরে মধুচন্দ্রিমারও ফুরসৎ নেই! বিয়ের অনুষ্ঠানের দিন দুয়েক কাটতে না কাটতেই কাজে ফিরেছেন আলিয়া ভাট। হাতে মেহেন্দির রং এখনও গাঢ়। পেল্লাই সাইজের হিরের আংটিও ঝলমল করছে নববধূর আঙুলে। বিয়ের পর নতুন বউয়ের গ্ল্যামার যেন আরও ঠিকরে বেরচ্ছে। অভিনেত্রী বর্তমানে জয়পুরে ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’র (Rocky Aur Rani Ki Prem Kahani) শুটে ব্যস্ত। গোটা টিম নিয়ে করণ জোহর (Karan Johar) বেজায় ব্যস্ত। সেই টিমে কিন্তু দুই বাঙালি তারকাও রয়েছেন- টোটা রায় চৌধুরি এবং চূর্ণী গঙ্গোপাধ্যায় (Churni Ganguly)। আর সেখান থেকেই নবপরিণীতা আলিয়া ভাটের সঙ্গে ছবি শেয়ার করলেন চূর্ণী।

সেই ফ্রেমে শুটের ফাঁকে আড্ডার মেজাজে দেখা গেল আলিয়া ভাট, রণবীর সিং, করণ জোহর ও চূর্ণীকে। পরনে গোলাপি রঙের শাড়ি। খোপা বাঁধা চুল। সোফায় বসে রণবীরের (Ranveer Singh) সঙ্গে রসিকতা করতে দেখা গেল আলিয়াকে। পাশেই চূর্ণী গঙ্গোপাধ্যায়। তিনিও গোলাপি রঙের শাড়িতেই সেজেছেন। আর সেই আড্ডার মাঝেই পরিচালক করণ জোহরকে ফুট কাটতে দেখা গেল।

তবে চূর্ণী কি কনের ঘরের পিসি না বরের ঘরের মাসি? ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’তে তাঁর চরিত্র নিয়ে এখনই মুখ খুলতে নারাজ বাঙালি অভিনেত্রী। তাঁর শেয়ার করা আরেকটি ছবিতে দেখা গেল শাবানা আজমিকে। সেই টেবিলেই বসে রয়েছেন করণ জোহর ও চূর্ণী। আর তার ঠিক পেছনেই হলুদ স্নানপোশাকে রণবীর সিং মন দিয়ে পরিচালকের কথা শুনছেন।

সেই ছবি শেয়ার করে চূর্ণী লিখেছেন, “ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমিদের মতো কিংবদন্তী অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে উচ্ছ্বসিত! আর রণবীর সিং, আলিয়া ভাটও দারুণ অভিনেতা, খুব মিষ্টি । “

[আরও পড়ুন: ‘দশম শ্রেণিতে কত নম্বর পেয়েছেন?’, কপিলের প্রশ্নে ‘গম্ভীর’ অজয় বললেন…]

তবে নতুন বউ আলিয়াকে দেখে বেজায় উচ্ছ্বসিত ভক্তরা। কেউ বলছেন, “কী সুন্দর লাগছে।” আবার কারও মন্তব্য, “নতুন বউয়ের গ্ল্যামার একেবারে ঠিকরে বেরচ্ছে।” প্রসঙ্গত, সম্প্রতি জয়পুরে উড়ে যাওয়ার আগে মুম্বই বিমানবন্দরে সাদামাটা লুকে ধরা দিয়েছিলেন রণবীর-ঘরণি। পরনে ছিল গোলাপি রঙের সালোয়ার। এদিন তাঁর সঙ্গে মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল মনীশ মালহোত্রাকেও। যিনি আলিয়ার বিয়ের পোশাক তৈরি করেছেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার ‘বাস্তু’তে রণবীর-আলিয়ার চার হাত এক হয়েছে। সাক্ষী বলতে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে মোট একশো জন। একেবারে সাদামাটা-ভাবেই বিয়ে সারেন তারকাদম্পতি। শনিবার ফের সেই বাড়িতেই ইন্ডাস্ট্রির তাবড় তারকাদের নিয়ে ঘরোয়া রিসেপশনের আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন শাহরুখ-গৌরী, করিশ্মা-করিনা, অর্জুন-মালাইকা, আদিত্য রায় কাপুর, প্রীতমের মতো অনেকেই। তবে দেখা যায়নি বচ্চন পরিবারের কাউকে। এমনকী আলিয়ার ‘গাঙ্গুবাঈ’ পরিচালক সঞ্জয় লীলা বনশালিরও দেখা মেলেনি। বিয়ে নিয়ে খুব একটা জাঁকজমক কিংবা হই-হট্টগোল দেখা যায়নি তারকাজুটির মধ্যে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: New bride alia bhatt is glowing churni ganguly shares the picture