বড় খবর

আউটডোর শুটিংয়ে ভিকি, স্বামীর অনুপস্থিতিতে শ্বশুরবাড়িতে সময় কাটাচ্ছেন ‘বউমা’ ক্যাটরিনা

বিয়ের পরই ক্যাটরিনাকে ছেড়ে আউটডোর শুটিংয়ে ভিকি।

Katrina Kaif visits Vicky Kaushal’s parent, Katrina Kaif, Vicky Kaushal, Vicky-Katrina, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, ভিকি-ক্যাটরিনা, শ্বশুরবাড়িতে ক্যাটরিনা, bengali news today, Vicky in outdoor shooting
ভিকি-ক্যাটরিনা

বিয়ে, মধুচন্দ্রিমা সেরে সদ্য জুহুর বিলাসবহুল বাংলোতে সংসার পেতেছেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। সোমবারই সকলকে অবাক করে দিয়ে সেখান থেকে সুখী গৃহকোণের এক ঝলক শেয়ার করেছিলেন তারকা-দম্পতি। তবে দাম্পত্যজীবন শুরু করলেও ভিকি ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন। বর্তমানে নয়া ছবির শুটিংয়ে তিনি আউটডোরে। আর স্বামীর অনুপস্থিতিতে তাই জুহুর বাংলো ছেড়ে সোজা অভিনেতার আসল বাড়ি আন্ধেরিতে গিয়ে সময় কাটাচ্ছেন ক্যাটরিনা।

সোমবার মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল ভিকি কৌশকে। আগামী ছবির শুটিংয়ের জন্য ইন্দোরে উড়ে গিয়েছেন অভিনেতা। পরনে ধূসর রঙের জ্যাকেট-প্যান্ট, চোখে রোদচশমা। মুখে হাসি। আর স্বামীর কাজে যোগ দেওয়ার পরই কিনা ক্যাট-সুন্দরী চলে গিয়েছেন ভিকির আন্ধেরির বাড়িতে। পাপ্পারাজিরা সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করতেও পিছপা হননি।

[আরও পড়ুন: ‘চকচকে গাল’ নিয়ে মন্তব্যের জেরে মহারাষ্ট্রের মন্ত্রীকে ধুয়ে দিলেন হেমা মালিনী]

নতুন বউমাকে পেয়ে তাঁর শ্বশুরবাড়ির সকলেও বেজায় উচ্ছ্বসিত। গত সপ্তাহেই রাজস্থানে রাজকীয় বিয়ের পর মধুচন্দ্রিমা সেরে মালদ্বীপ থেকে ফিরে ১৫ কোটির গোছানো সুখী গৃহকোণে নয়, এসে সোজা উঠেছিলেন শ্বশুরবাড়িতে। তারকাসুলভ আচরণ ছেড়ে ক্যাটরিনা শ্বশুরবাড়ির সকলের মন জয় করতে ঢুকে পড়েছিলেন হেঁশেলে। ‘চৌঁকা চড়ানা’ রীতি মেনে স্বামী ভিকির পরিবারের সকলের জন্য বানিয়েছিলেন হালুয়া। বিয়ের পর অভিনেত্রী যে প্রতিটা মুহূর্ত বেজায় উপভোগ করছেন, তা বলাই বাহুল্য। আর এবার ভিকি আউটডোর শুটিংয়ে যেতেই অভিনেতার মা-বাবার কাছে চলে এলেন নতুন বউমা।

আন্ধেরির বাড়িতে প্রবেশ করার আগে নবপরিণীতা ক্যাটরিনাকে দেখা গেল হাতে চূড়া পরে। পরনে সাদা পোশাক। রোদচশমা। অভিনেত্রীর এমন সারল্যতা মুগ্ধ করেছে নেটদুনিয়াকে। শ্বশুরবাড়ির সঙ্গে নতুন বউমা ক্যাটের যে ভাব জমেছে, তা বলাই বাহুল্য।

এদিন জুহুর অ্যাপার্টমেন্ট থেকে যে ছবি ক্যাটরিনা শেয়ার করেছিলেন, সেখানেই দেখা গেল নবপরিণীতা হাতে লাল চুড়া পরে জানলার কাছে স্বামী ভিকির হাত ধরে রয়েছেন। বাইরে আরব সাগরের সৈকত। ক্যাপশনে লেখা, ‘হোম’ অর্থাৎ বাড়ি। তার সঙ্গে ভালবাসার ইমোজিও দেওয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: New bride katrina kaif visits vicky kaushals parents as he joins outdoor shooting

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com