প্রতীমের প্রেমের ছবিতে যিশু

প্রেমের গল্প নিয়ে চিত্রনাট্য তৈরি করেছেন প্রতীম। আর প্রথমবার জুটি বাঁধছেন যিশু সেনগুপ্তর সঙ্গে। তবে এখনও ছবির নায়িকা চূড়ান্ত করে ওঠেননি পরিচালক।

By: Kolkata  Updated: August 10, 2019, 10:27:43 AM

নয় নম্বর ছবি বানাতে চলেছেন পরিচালক প্রতীম ডি গুপ্ত। তবে এবার প্রেমের গল্প বলবেন তিনি। ছবির নাম ‘লাভ আজ কাল পরশু’। প্রত্যেকটা ভালবাসার কাহিনির মতো এখানেও দুটো মানুষ প্রেমে পড়ে, পারিপার্শ্বিক পরিস্থিতির পরিবর্তনে অনেক টুইস্ট থাকবে এই ছবিতে। প্রথমবার যিশু সেনগুপ্তর সঙ্গে কাজ করতে চলেছেন প্রতীম।

তবে ছবির নায়িকা এখনও চূড়ান্ত হয়নি। খোঁজ চলছে বল যায়। সেপ্টেম্বরের শুরুতেই শুটিং শুরু হবে ‘লাভ আজ কাল পরশু’-র। আপাতত থ্রিলার ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’-এর প্রচারের ব্যস্ত প্রতীম। তবে প্রেমের গল্প হলেও পরের ছবির চলন থ্রিলারের আঁচ দেবে দর্শকদের।

 

View this post on Instagram

 

My next. With @iammony @senguptajisshu @svfsocial #loveaajkalporshu

A post shared by Pratim D. Gupta (@pratimdgupta) on

আরও পড়ুন, বিবাহিত সম্পর্কে ইতি টানছেন অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়

টলিউডের প্রথম সারির প্রযোজনা সংস্থাই এই ছবির প্রযোজনা করবে। সংস্থার কর্ণধার মহেন্দ্র সোনি বলেন, ”বেশ কিছুদিন ধরেই প্রতীমের সঙ্গে কাজ করার পরিকল্পনা করছিলাম এবং আনন্দিত যে শেষপর্যন্ত নতুন প্রজেক্ট নিয়ে আসতে পারছি। প্রতীম অত্যন্ত ভাল পরিচালক, যাঁর ক্রিয়েটিভ অভিজ্ঞতা প্রশ্নাতীত। আমি নিশ্চিত যে দর্শক এই লাভ স্টোরি পছন্দ করবেন।”

‘লাভ আজ কাল পরশু’ ছবির প্রি প্রোডাকশনের কাজ শুরু হয়ে গিয়েছে। শুভঙ্কর ভড় এই ছবির চিত্রগ্রহণের দায়িত্ব নিতে পারেন। তবে এই মূহুর্তে ঋত্বিক ও পাওলি-র সঙ্গে ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’-র জালে পরিচালক।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

New film love aaj kal porshu pratim d gupta jisshu u sengupta

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং