scorecardresearch

বড় খবর

সোনমের গুবলু-মিষ্টি ছেলেকে দেখে এ কী বললেন ‘মেয়ের মা’ আলিয়া? দেখুন

প্রথমবার ছেলের ছবি প্রকাশ্যে আনলেন সোনম, নতুন মা আলিয়ার মন্তব্যে শোরগোল!

সোনমের গুবলু-মিষ্টি ছেলেকে দেখে এ কী বললেন ‘মেয়ের মা’ আলিয়া? দেখুন
সোনম কাপুরের ছেলেকে প্রথমবার দেখে কী বললেন আলিয়া ভাট?

বি-টাউনে এখন নতুন মায়েদের ভীড়। আগস্ট মাসেই পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সোনম কাপুর। আর তার এক মাস পেরতেই আরেক কাপুর পরিবারে লক্ষ্মীর আগমন। দিন কয়েক আগে বিপাশা বসু, দেবিনা বন্দ্যোপাধ্যায়ও মা হলেন। তারকা মা-বাবা, দাদু-দিদা থেকে মাসি-পিসিরা পরিবারের খুদে সদস্যদের সঙ্গে বেজায় আনন্দে দিন কাটাচ্ছেন।

তবে সন্তানের ছবি পোস্ট নিয়ে তারকাদের সকলেই একটু রাখ-ঢাক বিষয়। সে সোনম কাপুর-ই হোক কিংবা আলিয়া ভাট। ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি থেকে সন্তানদের দূরে রাখতেই পছন্দ করেন তাঁরা। তবে ছেলের জন্মের ২ মাস বাদে এই প্রথমবার সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন সোনম কাপুর। সেই থবি দেখেই মেয়ের মা আলিয়া ভাট এক মন্তব্য করে বসেন। যার উত্তরও দিলেন সোনম।

উল্লেখ্য, করণ জোহরের শোয়ে একবার রণবীরের নারীসঙ্গ নিয়ে কু-মন্তব্য করেছিলেন সোনম। যা দেখে-শুনে বেজায় খেপে যান ঋষি কাপুর। শোনা যায়, ‘সাওয়ারিয়া’ সিনেমায় অভিনয়ের সময় সোনম-রণবীরের একে-অপরের প্রতি ঘনিষ্ঠতাও তৈরি হয়েছিল। যে রণবীর কাপুরের ঘরণি এখন আলিয়া ভাট। তবে সেসব এখন অতীত। দুই তারকাই এখন জমিয়ে মাতৃত্ব উপভোগ করছেন।

মঙ্গলবার-ই এক মিষ্টি ভিডিও পোস্ট করেন আনিল-কন্যা। যেখানে স্বামী আনন্দ আহুজার সঙ্গে প্যারেন্টিংয়ের উপভোগ্য মুহূর্তগুলো ভাগ করে নিতে দেখা গেল সোনমকে। সেই ভিডিওরই এক দৃশ্যে নজর কাড়ল সোনম-আনন্দের ছেলে বায়ু। গোলগাল, মিষ্টি…। মা-বাবা দুজনেই স্নেহের চুম্বন এঁকে দিচ্ছেন ছেলের গালে। প্রথমবার সোনমের ছেলেকে দেখে ততোধিক উচ্ছ্বসিত বায়ুর বলিপাড়ার মাসি-মামারা।

[আরও পড়ুন: উদ্ভট সাজ, রংচঙে পোশাক! রণবীর সিং-কে চিনতেই পারলেন না সাংবাদিক]

প্যারেন্টিংয়ের ভিডিও শেয়ার করে সোনম কাপুর লেখেন, “কিছু না। মিষ্টি..। বায়ুর মা-বাবা।” ট্যাগ করেছেন বাবা অনিল ও মা সুনীতা কাপুরকেও। সেখানেই মালাইকা অরোরা, ভূমি পেড়নেকর, সায়নী গুপ্তা, আথিয়া শেট্টি থেকে শুরু করে অনেকেই মিষ্টি, আদুরে কমেন্টে ভরিয়ে দিয়েছেন। তবে নজর কাড়ল আলিয়া ভাটের কমেন্ট।

নভেম্বর মাসের গোড়ার দিকেই মা হয়েছেন আলিয়া। তাঁর কোল আলো করে জন্ম নিয়েছে এক ফুটফুটে রাজকন্যে। মেয়েকে প্রথমবার কোলে নিয়েই আবেগ বশে রাখতে পারেননি রণবীর কাপুর। তাঁর দু-গাল ছাপিয়ে গড়িয়ে পড়েছিল অশ্রুকণা। কাপুর পরিবারের সেই খুদে রাজকন্যের মা আলিয়া-ই এবার সোনমের ছেলের প্রথম ঝলক দেখে আদুরে কমেন্ট করলেন। লিখলেন- “কী সুন্দর।” সঙ্গে হৃদয়ের ইমোজিও জুড়ে দিলেন নতুন মা। আলিয়ার এমন মন্তব্য দেখে সোনমও পাল্টা জবাব দিলেন। কমেন্টের উত্তরেই ভালবাসায় ভরিয়ে দিলেন কাপুর পরিবারের নতুন মা-কে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: New mom alia bhatt comments on sonam kapoors video featuring son vayu