নেটফ্লিক্সে এল ‘ইরি’! এই ভূতের ছবি দেখে ঘুমোতে হবে আলো জ্বেলে

Netflix horror film: ভূত এখানে এক কিশোরী মেয়ে। তার আত্মহত্যার রহস্য উদঘাটন করতে গিয়ে সামনে আসে এমন কিছু সত্য যা দর্শকের হাড় হিম করে দেবে।

By: Kolkata  Updated: August 18, 2019, 07:13:12 AM

Netflix horror movie Eerie: কিছু কিছু ভূতের ছবি অস্বস্তি তৈরি করে। আবার কিছু কিছু এমন ভূতের ছবি রয়েছে যা দেখে এমন আতঙ্ক হয় দর্শকের যে তাঁরা আলো না জ্বেলে ঘুমোতে পারেন না। নেটফ্লিক্সে সদ্য এসেছে তেমনই একটি ভূতের ছবি, ‘ইরি’।

ফিলিপিনো ভাষার এই ছবিটি সাবটাইটেল-সহ এসেছে নেটফ্লিক্সে সম্প্রতি। একটি গার্লস হোস্টেলে এক ছাত্রীর মৃত্যুকে কেন্দ্র করে বোনা হয়েছে গল্প। সেই রহস্য উদঘাটন করতে গিয়েই সামনে আসে কিছু মারাত্মক সত্য। এই সত্য উদঘাটন করতে নামবেন এক প্যারানর্মাল বিশেষজ্ঞ যিনি আবার ভূত-ভবিষ্যৎ বিচার করে কাউন্সিলিংও করে থাকেন।

New Netflix horror movie Eerie making viewers put the lights on ‘ইরি’-র একটি দৃশ্য। ছবি: ট্রেলার থেকে

আরও পড়ুন: অন্ধকার হলেই ভূতের ভয়! সিরিজে অভিনয় করে ভয় বেড়ে গেল প্রিয়মের

তেমনই একটি কাউন্সেলিং সেশন থেকেই শুরু গল্প যা বিশেষজ্ঞকে টেনে নিয়ে যায় সেই গার্লস হোস্টেলের বিশেষ ঘরটিতে। নেটফ্লিক্সে এই ছবিটি আসার পর থেকেই সাড়া পড়ে গিয়েছে দর্শকের মধ্যে। টুইটারে বহু দর্শক লিখেছেন যে এই ছবিটি দেখে আলো জ্বালিয়ে ঘুমনো ছাড়া উপায় নেই।

আবার কেউ লিখেছেন যে ছবিটি শুরু হওয়ার প্রথম ২০ মিনিটেই তিনবার গলা ফাটিয়ে চিৎকার করতে হয়েছে ভয়ে। পিপল ডট কম-এর মতে, ‘বার্ড বক্স’ এবং ‘দ্য পারফেকশন’-এর পরে নেটফ্লিক্সে এটাই আপাতত সবচেয়ে হিট ভূতের ছবি। দেখে নিতে পারেন এক ঝলকে ছবির ট্রেলার–

আরও পড়ুন, ‘গুমনামী’-র জন্য আইনি নোটিস পেলেন সৃজিত

একদিকে যেমন এই ভূতের ছবির বিপুল প্রশংসা করছেন একদল দর্শক, অন্যদিকে কয়েকজন আবার টুইট করেছেন যে অতটাও ভাল নয় এই ছবি। ভূতের ছবি দেখে ভয় পাওয়ার বিষয়টা এক একজনের কাছে এক এক রকম। তবে দর্শককে শুধুই ভয় পাওয়ানোটা এই ছবির উদ্দেশ্য নয়। বরং দর্শককে একটি বিশেষ বিষয় নিয়ে গভীরে ভাবতে অনুরোধ করে এবং তা হল টিনএজারদের সংবেদনশীলতা যা থেকে ঘটে যেতে পারে অনেক অঘটন।

টিনএজার এবং ভূত বা প্যারানর্মাল, এই দুটিকে একত্র করে বেশ কিছু সিরিজ ও ছবি সফল হয়েছে সাম্প্রতিক কালে। তার মধ্যে যেমন রয়েছে ‘হন্টিং অফ দ্য হিল হাউস’, ‘স্ট্রেঞ্জার থিংস’, তেমনই রয়েছে ‘সাব্রিনা’ এবং হালফিলের ভারতীয় সিরিজ ‘টাইপরাইটার’। আর ভূত এমন একটি বিষয়, যা সাধারণত ভাল বাণিজ্য দিয়ে থাকে নির্মাতাদের। তবে সত্যিকারের ভয় পাওয়ার মতো ভূতের ছবি তৈরি করা খুবই কঠিন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

New netflix horror movie eerie making viewers put the lights on

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement