পুরনোর বদলে নতুন জিনিস, কাঞ্চনের সৌজন্যেই ‘অদল বদল’

কাঞ্চন মল্লিকের মধ্যে কী 'অদল বদল' ঘটেছে? শরীরে মেদ সামান্য বেড়েছে, হাসতে হাসতে জবাব কাঞ্চনের। এতদিন পর সঞ্চালনায় ফিরলেন অভিনেতা। তবে এ খেলায় শুধু দিতে নয় নিতেও আসছেন তিনি।

By: Kolkata  Updated: July 21, 2019, 11:22:45 AM

কাঞ্চন মল্লিক মানেই হাস্যরসে ভরপুর। কিন্তু তা যদি বাইরে বেরিয়ে মানুষের মধ্যে সঞ্চালনা করেন তাহলে তো কথাই নেই। এর আগেও কাঞ্চনকে দর্শকের মধ্যে থেকে সঞ্চালনা (জনতা এক্সপ্রেস) করতে দেখা গিয়েছে। কিন্তু এবার খানিকটা ধাঁধা মিশ্রিত গেম শো নিয়ে হাজির হচ্ছেন তিনি। শোয়ের নাম ‘অদল বদল’। কালারস বাংলার এই নন ফিকশন শো শুরু হতে চলেছে।

কাঞ্চন মল্লিকের মধ্যে কী ‘অদল বদল’ ঘটেছে? শরীরে মেদ সামান্য বেড়েছে, হাসতে হাসতে জবাব কাঞ্চনের। এতদিন পর সঞ্চালনায় ফিরলেন অভিনেতা। তবে এ খেলায় শুধু দিতে নয় নিতেও আসছেন তিনি। বাড়ির যাবতীয় পুরনো জিনিস বদলে নতুন দেবেন তিনটি সঠিক প্রশ্নের উত্তর দিলেই। আর যদি দুটো প্রশ্নের ভুল উত্তর হয় তবে নতুন তো গেলই পুরনো জিনিসটিও হাতছাড়া হবে দর্শকের।

আরও পড়ুন, বিয়ের পর ফের ফ্লোরে ফিরছেন সাংসদ, কোন ছবি জানেন?

এখনও পর্যন্ত ১১ টা পর্বের শুটিং শেষ হয়েছে। দর্শকের সাড়া দারুণ পাচ্ছে বলে জানিয়েছেন চ্যালেন কর্তৃপক্ষ। তবে এই নন ফিকশনের আরও একটা অসাধারণ উদ্দেশ্য রয়েছে, যে বাড়িতে খেলতে যাচ্ছে সেখানে একটা করে চারাগাছ দিয়ে আসা হচ্ছে। গাছ লাগানোর সচেতনা বাড়াতেই এই প্রয়াস। ২২ জুলাই থেকে কালারস বাংলায় সোম থেকে শনি রোজ বিকেল সাড়ে পাঁচটায় সম্প্রচারিত হবে ‘অদল বদল’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

New non fiction show adal badal with kanchan mullick

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X