বিয়ের পর ফের ফ্লোরে ফিরছেন সাংসদ, কোন ছবি জানেন?

বিয়ের পর এটাই তার প্রথম ছবি। তাও যে সে ভেঞ্চার নয়। জিতের বিপরীতে দেখা যেতে চলেছে তাঁকে। সাংসদ বলে কথা, যেকোন প্রজেক্টেই যে এবার তিনি রাজি হবেন না, একথা আগেই স্পষ্ট করেছেন তিনি।

By: Kolkata  Updated: July 21, 2019, 11:18:39 AM

লোকসভা নির্বাচন, সাংসদ, বিয়ে- একের পর এক। দম ফেলার সময় পাচ্ছেন না বসিরহাটের তৃণমূলের সাংসদ নুসরত জাহান। সবকিছুর সঙ্গে বিতর্ক তো আছেই। এর মাঝেই আবার ফিরছেন শুটিং ফ্লোরে। বিয়ের পর এটাই তার প্রথম ছবি। তাও যে সে ভেঞ্চার নয়। জিতের বিপরীতে দেখা যেতে চলেছে তাঁকে। সাংসদ বলে কথা, যেকোন প্রজেক্টেই যে এবার তিনি রাজি হবেন না, একথা আগেই স্পষ্ট করেছিলেন তিনি।

ভাবছেন কোন সিনেমা তাই তো? জিতের ‘অসুর’ ছবিতে দেখা যেতে চলেছে নায়িকাকে। ভারতের চিত্রকলা ও স্থাপত্যের মায়েস্ট্রো রামকিঙ্কর বেইজকে সম্মান জানানো হচ্ছে এই ছবির মাধ্যমে। আর নুসরত ছাড়াও সামনাসামনি হচ্ছেন জিৎ ও আবির চট্টোপাধ্যায়। পাভেলের পরিচালনায় অগাস্টেই শুরু হওয়ার কথা ছবির শুটিং। অনেক আগেই এই ছবির চিত্রনাট্য লিখেছিলেন পাভেল।

abir jeet জিতের সঙ্গে কাজ করছেন আবির।

এর আগে জিতের সঙ্গে ‘বাচ্চা শ্বশুর’ ছবিতে কাজ করেছেন পাভেল। তখন থেকেই তৈরি হচ্ছিল ‘অসুর’-এর প্লট। যদিও ‘বাচ্চা শ্বশুর’ ছবিতে চিত্রনাট্যের দায়িত্ব ছিল পাভেলের উপর আর এই ছবিতে সে পরিচালক। পাভেল জানালেন, ” আসলে ছবিটা লাভ সাগা। রামকিঙ্কর বেইজকে এটা আমার শ্রদ্ধার্ঘ্য। চিত্রনাট্য পোক্ত হলে বহু ব্যস্ততার মধ্যেও অভিনেতারা সময় বার করেন। নুসরত স্ক্রিপ্টটা পড়েছেন। জিতের সঙ্গে স্ক্রিপ্ট রিডিং হয়ে গিয়েছে। অনেক বাজেট নিয়ে ছবিটা করছি। বোলপুর এবং কলকাতা মিলিয়ে শুটিং হবে।”

পরিচালক পাভেল।

আরও পড়ুন, করদাতা হিসাবে অর্থমন্ত্রকের শংসাপত্র ইমন চক্রবর্তীকে

পরিচালকের কথায়, ”কিগন(জিৎ), বোধি (আবির) ও অদিতি (নুসরত) এই তিনজন বন্ধুর গল্প। ইতিমধ্যেই ওয়ার্কশপ শুরু হয়েছে, অনেকদিন মহড়া চলবে। অসুরের সঙ্গীতপরিচালনার দায়িত্বে নচিকেতা, অমিত ও ইশান।” এই বছরের শেষেই মুক্তি পাওয়ার কথা এই ‘অসুর’-এর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Nusrat jahans new film asur with jeet abir chatterjee

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং