লকডাউনে পরম-অঙ্কুশের ‘কেস জন্ডিস’, কোর্টরুমে লড়াই

বুধবারই সিরিজের পোস্টার লঞ্চ হয়েছে। লকডাউন দেশের অশান্ত সময়ে হাসি-মজা-কৌতুকে মোড়া এই 'কেস জন্ডিস'-এ রয়েছে ১০টি এপিসোড।

By: Kolkata  Updated: May 15, 2020, 09:21:27 AM

একঘেয়ে ঘরবন্দি জীবনে একটু হালকা আমেজ মেশাতে লকডাউন জীবনে আসছে ‘কেস জন্ডিস’। হইচই-এর এই নতুন ওয়েব সিরিজে একবারে ফ্রেস কনটেন্ট। হইচইয়ের হাত ধরেই এই প্রথম ওয়েব সিরিজে অভিনয় করবেন অঙ্কুশ হাজরা। এছাড়াও থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং অনির্বাণ চক্রবর্তী। করোনাভাইরাসের থিম মাথায় রেখেই তৈরি হয়েছে এই গল্প।

১৫মে থেকেই হাস্যরসে পরিপূর্ণ এই সিরিজটি দেখা যাবে হইচইয়ের প্ল্যাটফর্মে। যদিও লকডাউন আবহে পুরো সিরিজটি তৈরি হয়েছে ঘরে বসেই৷ বুধবারই হয়েছে পোস্টার লঞ্চ। লকডাউন দেশের অশান্ত সময়ে হাসি-মজা-কৌতুকে মোড়া এই ‘কেস জন্ডিস’-এ রয়েছে ১০টি এপিসোড। একেনবাবুর মতো জনপ্রিয় সিরিজের পর আরও একবার দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে। পরমব্রত এর আগে ওয়েব সিরিজে কাজ করলে হইচইয়ে এই প্রথম।

আরও পড়ুন, চলতি বাংলা ধারাবাহিক বন্ধ করে ডাবিং করা সিরিয়াল নয়! বিক্ষুব্ধ টেলিজগৎ

কেস জন্ডিস-এর পোস্টার।

গল্প সাজানো হয়েছে একটি কোর্টরুম ড্রামাকে কেন্দ্র করে। যেখানে দুই আইনজীবী মিস্টার সেন (পরমব্রত) এবং মিস্টার দাস (অঙ্কুশ) মানুষ বনাম করোনাভাইরাসকে নিয়ে বাদি-বিবাদি পক্ষের হয়ে লড়াই করবেন। দুই পক্ষের মাঝে রয়েছেন বিচারক (অনির্বাণ)। যার দুরন্ত ডায়লগে বোরিং জীবনে ছুটবে হাসির ফোয়ারা। প্রতিটি পর্বেই থাকবে নতুন নতুন কেস। তবে শেষে গিয়ে বোঝা যাবে জিতলেন কোন পক্ষ৷ প্রথম গল্প এগিয়েছে মানুষ বনাম করোনাভাইরাস, দ্বিতীয় পুলিশ বনাম মুখোশ পড়া জনগণ আর তিন অফিস বনাম পরিবার।

আরও পড়ুন, লকডাউনেই মুক্তি পাচ্ছে অমিতাভ-আয়ুষ্মানের ‘গুলাবো সিতাবো’

লকডাইনে সামাজিক দূরত্বের নিয়ম মাথায় রেখেই ওয়েব সিরিজটির পরিচালনা করেছেন শুভঙ্কর চট্টোপাধ্যায়। হইচইয়ের এই সিরিজে কাজ করে কেমন লাগল পরমব্রত চট্টোপাধ্যায়ের? অভিনেতা বলেন, ” এই মুহুর্তে বিশ্বের সব প্রান্তের মানুষের জন্য এই গল্প খুব কাছের। আমরা একটা ক্রাইসিসের মধ্য দিয়ে চলেছি আর এই সময় এরকম গল্প খুব প্রয়োজন যা আমাদের একঘেয়ে জীবনে একটু আনন্দ দেবে। কেস জন্ডিস তেমনই গল্প বলবে দর্শকদের।”

প্রথমবারের জন্য কোনও ওয়েব সিরিজে কাজ করে খুশি অঙ্কুশও। তিনি বলেন, “এখন দর্শকদের এন্টারটেইন করা খুব দরকার। ঘরে বসেই যেন তারা হাসাহাসি মজা করে কাটাতে পারেন। কেস জন্ডিসে এখনের মুহুর্তগুলিকে নিয়েই করা হয়েছে যা প্রতিদিন ঘটছে আমাদের সঙ্গে। আমি আশা করছি আমাদের এই প্রয়াস সকলের ভাল লাগবে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

New web series case jaundice starring parambrata chattopadhyay ankush and anirban chakrabarti

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X