বড় খবর

আবার আসছে! ‘নাগিন’ সিজন ফোর সপ্তাহান্তেই

Naagin 4: একতা কাপুর প্রযোজিত নাগিন সিরিজের চতুর্থ দফার সম্প্রচার শুরু হতে চলেছে আর কয়েকদিনের মধ্যেই। নতুন সিজনের প্রোমোও এসে গিয়েছে।

Nia Sharma Jasmin Bhasin starrer Naagin 4 to kickstart on Colors TV
বাঁদিক থেকে নিয়া শর্মা, বিজয়েন্দ্র কুমারিয়া ও জেসমিন ভাসিন। ছবি: কালারস টিভি-র ফেসবুক পেজ থেকে
Naagin season 4: সাপ নিয়ে মানুষের কল্পনা ও জল্পনার সীমা নেই। তাই সাপের সিরিয়াল দর্শককে টানেও বেশি। একতা কাপুর কথাটি মোক্ষম জানেন বলেই ২০১৫ সালে তিনি ‘নাগিন’-এর মতো একটি কনসেপ্ট ভাবতে পেরেছিলেন জাতীয় টেলিভিশনের জন্য। কালারস টিভি-এর এই ফ্যান্টাসি সিরিজের চতুর্থ কিস্তি আসতে চলেছে আগামী ১৪ ডিসেম্বর থেকে।

কালারস টিভি-তে শুরু হতে চলেছে ‘নাগিন সিজন ৪’। এবারের সিজনে মুখ্য চরিত্রে রয়েছেন বিজয়েন্দ্র কুমারিয়া, নিয়া শর্মা ও জেসমিন ভাসিন। মানুষের পৃথিবীতে ইচ্ছাধারী নাগিনদের প্রেম-দাম্পত্যের জটিলতা নিয়ে গল্পের তিনটি সিজন দেখে ফেলেছেন দর্শক ইতিমধ্যেই। প্রথম দুটি সিজনে মৌনী রায় ও আদা খানের নাগিন-রূপে দর্শক এতটাই মোহিত হয়ে পড়েছিলেন যে তৃতীয় সিজনটির পরিকল্পনা করতেই হয়।

আরও পড়ুন: শুভলগ্নে এনগেজমেন্ট সারলেন দেবপর্ণা-শুভ্রজ্যোতি

২০১৫ থেকে ২০১৭ পর্যন্ত নাগিন ছিল জাতীয় টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় সিরিজগুলির একটি। তৃতীয় সিজনে যখন অভিনেতা-অভিনেত্রীরা পরিবর্তিত হয়ে গেলেন, তখন সেই জনপ্রিয়তায় কিঞ্চিৎ ভাটা পড়লেও ‘নাগিন ৩’ ছিল হিন্দি টেলিভিশনের হিট সিরিয়াল। তৃতীয় সিজনে ছিলেন সুরভি জ্যোতি, অনিতা হাসনন্দানি ও করিশ্মা তন্না। চতুর্থ সিজনের মুখ্য চরিত্রে নতুন কাস্টিং এনেছেন একতা কাপুর। তাঁদের দেখে নিতে পারেন সদ্য প্রকাশিত ধারাবাহিকের প্রোমো-তে–

যেমনটা দেখা গিয়েছে প্রোমো-তে নিয়া শর্মা হলেন মিষ্টি নাগিন-নায়িকা যিনি নায়কের মনে ঝড় তোলেন। তাঁকে খুজতে গিয়েই আবার নায়ক মুখোমুখি হন রাগী নাগিন-খলনায়িকা নয়নতারার, যে চরিত্রে অভিনয় করছেন জেসমিন ভাসিন। এর পর গল্প কোনদিকে এগোয়, সেটা দেখা যাক। আগামী ১৪ ডিসেম্বর থেকে শনি ও রবিবার রাত ৮টায় সম্প্রচার হবে এই ধারাবাহিক। দেখা যাক, এই সিজনে সাপেদের নতুন কী রূপ দেখতে পান দর্শক।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nia sharma jasmin bhasin starrer naagin 4 to kickstart on colors tv

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com