scorecardresearch

বড় খবর

মেয়ের ‘মা’ হলেন প্রিয়াঙ্কা, ১২ সপ্তাহ আগেই ভূমিষ্ঠ হয় সারোগেটেড সন্তান

হাসপাতাল থেকে এখনই ছাড়া হবে না নিক-প্রিয়াঙ্কার ‘সারোগেটেড সন্তান’কে। কিন্তু কেন?

Nick-Priyanka, Nick-Priyanka baby, Nick-Priyanka daughter, Priyanka Chopra, Nick Jonas, নিক-প্রিয়াঙ্কা, নিক-প্রিয়াঙ্কার মেয়ে, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, bengali news today
প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস

১২ সপ্তাহ আগেই ভূমিষ্ঠ হয়েছে সন্তান। কিন্তু কাকপক্ষীতেও টের পায়নি। তবে শুক্রবার মাঝরাতে সবাইকে অবাক করে দিয়ে সুখবর দেন জোনাস-দম্পতি। নিজে গর্ভধারণ করে নয়, সারোগেসির মাধ্যমেই এক ফুটফুটে কন্যা সন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। কেমন আছে সেই সন্তান এখন?

জানা গিয়েছে, ১২ সপ্তাহ আগে ভূমিষ্ঠ হলেও এখনই নিক-প্রিয়াঙ্কার (Nick-Priyanka) সন্তানকে ছাড়া হবে না হাসপাতাল থেকে। লাতিন আমেরিকার শহরতলীতে দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে রয়েছে জোনাস দম্পতির সন্তান। এপ্রিল মাসে ভূমিষ্ঠ হওয়ার কথা ছিল। কিন্তু তার ১২ সপ্তাহ আগেই জানুয়ারি মাসে বাচ্চার জন্ম দেন সারোগেটেড মা। ফলে, বর্তমানে হাসপাতালেই চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবে তারকা-দম্পতির মেয়ে। সন্তানের শারীরিক পরিস্থিতি পুরোপুরি ঠিক হলে তবেই তাকে বাড়িতে নিয়ে যেতে পারবেন নিক-প্রিয়াঙ্কা।

[আরও পড়ুন: ‘পুষ্পা’র গানে নেচে বাজিমাত ডেভিড ওয়ার্নারের! ভিডিও দেখে কী বলছেন আল্লু অর্জুন?]

এদিকে এপ্রিল মাসে সন্তান আসার খুশিতে আগে থেকেই সব কাজ মিটিয়ে নিতে চেয়েছিলেন দেশি গার্ল। যাতে সেইসময়ে পূর্ণ মাতৃত্ব ভোগ করতে পারেন। কিন্তু ১২ সপ্তাহ আগেই সন্তানের জন্ম হওয়ায় অভিনেত্রী নাকি আপাতত সমস্ত কাজের শিডিউল স্থগিত রেখেছেন। পুরো সময়টাই পরিবারকে দিতে চান। বিদেশি সংবাদমাধ্যম সূত্রের খবর তো অন্তত এমনটাই বলছে।

প্রসঙ্গত, শুক্রবার মাঝরাতে দেশি গার্ল এই সুখবর দিতেই নেটমাধ্যমে শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। প্রিয়াঙ্কা জানান, সারগেসির মাধ্যমে মা-বাবা হলেন তাঁরা। প্রথমবার সন্তানসুখ উপভোগ করবেন, অতঃপর তারকা-দম্পতি যে বর্তমানে সপ্তম স্বর্গে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: প্রিয়াঙ্কা একা নন, আমির-শাহরুখ-শিল্পারাও সন্তানের জন্য সারোগেসির আশ্রয় নেন, দেখুন অ্যালবাম]

ইনস্টাগ্রাম পোস্টে নিক-প্রিয়াঙ্কা জানান, প্রিয়াঙ্কা জানান, “আমরা ভীষণ আনন্দের সঙ্গে জানাচ্ছি যে,সারোগেসির মাধ্যমে আমরা আমাদের সন্তানকে স্বাগত জানিয়েছি। আমরা চাইছি, জীবনের এই বিশেষ সময়ে আমাদের গোপনীয়তাকে সম্মান করুন আপনারা। কারণ, এই মুহূর্তে আমরা পুরোপুরি আমাদের পরিবার নিয়ে ব্যস্ত থাকতে চাই। অসংখ্য ধন্যবাদ আপনাদের সবাইকে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nick priyanka blessed with baby girl via surrogacy