scorecardresearch

বড় খবর

নতুন সমীকরণ! ত্রিধার সঙ্গে প্রেম করছেন নুসরতের স্বামী নিখিল? জোর গুঞ্জন টলিপাড়ায়

“বিষাক্ত দাম্পত্যের থেকে বিচ্ছেদ ঢের ভাল”, বলছেন ত্রিধা।

নতুন সমীকরণ! ত্রিধার সঙ্গে প্রেম করছেন নুসরতের স্বামী নিখিল? জোর গুঞ্জন টলিপাড়ায়
নিখিলের সঙ্গে কী সম্পর্ক ত্রিধার? মুখ খুললেন নায়িকা।

নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পর থেকে ফের খবররে শিরোনামে নিখিল জৈন (Nikhil Jain)। সাংসদ-অভিনেত্রীর প্রাক্তন স্বামী। বিচ্ছেদের জন্য নেটজনতার একাংশ কাঠগড়ায় দাঁড় করিয়েছে নুসরতকে। অপরদিকে, নিখিল এখন তাঁদের চোখে হিরো। কিন্তু এসবের মাঝেই নাম জড়ালো আরেক অভিনেত্রীর। তিনি ত্রিধা চৌধুরী (Tridha Chowdhury)। টলিউডে সৃজিত মুখোপাধ্যায়ের ‘কাকাবাবু’ সিরিজে নজর কাড়ার পর থেকে মুম্বইয়ে দিব্যি কাজ করে চলেছেন। সম্প্রতি, অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় উঁকি মেরে দেখা গেল তাঁর ফটোশ্যুটে ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছেন নিখিল। কিন্তু পরদিনই পাল্টা ত্রিধার ইনস্টা স্টোরিতে দেখা গেল বিয়ে-বিচ্ছেন সম্পর্কিত এক পোস্ট। যাতে ফলাও করে লেখা- “বিষাক্ত দাম্পত্যের থেকে বিচ্ছেদ ঢের ভাল”। ব্যস, অমনি গুঞ্জনের সূত্রপাত।

তাহলে কি চুপিসারে নিখিল জৈনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ল টলি-সুন্দরীর? নেটজনতার একাংশের তো আবার নুসরতের উদ্দেশে বাঁকা কথা- “কেউ ফাঁকা থাকে না!” জল্পনার সূত্রপাত, ত্রিধার পোস্টের নিচে নিখিলের ভালবাসার প্রতিক্রিয়া দেখেই। উপরন্তু সেই জল্পনায় শীলমোহর পড়ল ত্রিধার অমন পোস্টে। বিষাক্ত দাম্পত্য বলতে কি তাহলে অভিনেত্রী নিখিল-নুসরতের দিকেই ইঙ্গিত করেছেন?

[আরও পড়ুন: Kanchan Mullick: প্রকাশ্যে দাম্পত্যকলহ! বিতর্ক-কটাক্ষের মাঝে স্বর্গীয় বাবাকে খুঁজছেন ‘অসহায়’ কাঞ্চন]

নেটজনতার একাংশ নিখিলকে সমর্থন করেই বলছেন, যদি ত্রিধার সঙ্গে তাঁর বন্ধুত্ব হয়েই থাকে, তাহলে বেশ করেছেন। কিন্তু নিখিল-ত্রিধার সোশ্যাল পোস্ট কিন্তু বেজায় চর্চায় বর্তমানে। টলিউডে কি নয়া সমীকরণ? তা অবশ্য সময়ই বলবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nikhil jain follows tridha chowdhury actors cryptic post raises question