scorecardresearch

বড় খবর

মহাভারতে মহা-বিতর্ক! দ্রৌপদীর বস্ত্রহরণের জন্য FIR ‘দুর্যোধন’ পুনিত ইসারের বিরুদ্ধে

জামিন অযোগ্য ধারায় অভিযোগ দায়ের হয় অভিনেতার বিরুদ্ধে।

Puneet Issar, Puneet Issar in Mahabharat, Disrobing Draupadi scene, মহাভারত, দ্রৌপদীর বস্ত্রহরণ, পুণিত ইসার, রূপা গঙ্গোপাধ্যায়, bengali news today
দ্রৌপদীর বস্ত্রহরণ দৃশ্যের জন্য FIR দায়ের হয় 'দুর্যোধন' পুনিত ইসারের বিরুদ্ধে

১৯৮৮ সালে বিআর চোপড়া, রবি চোপড়ার কাল্ট হিন্দি টেলিসিরিজ ‘মহাভারত’ (Mahabharata) সাড়া ফেলে দিয়েছিল। ঘরে-ঘরে এই সিরিয়াল নিয়ে দর্শকদের এমন উন্মাদনা দেখা দিয়েছিল যে যার প্রভাব পড়েছিল ‘মহাভারত’-এ অভিনয় করা তারকাদের ব্যক্তিগত জীবনেও। ভালবাসা পাওয়ার পাশাপাশি ঝক্কি-ঝামেলাও কম পোহাতে হয়নি তাঁদের। সবথেকে অদ্ভূত ঘটনার শিকার হন পুণিত ইসার (Puneet Issar)।

‘দুর্যোধন’-এর চরিত্রে অভিনয় করেছিলেন পুণিত। খলনায়কের ভূমিকায় তাঁকে দেখে ব্যক্তিগতজীবনে অনেকেই তাঁকে দেখতে পারতেন না। দর্শকদের ঘৃণার শিকারও হতে হয়। তবে আসল কাণ্ড ঘটে দ্রৌপদীর ভূমিকায় রূপা গঙ্গোপাধ্যায়ের বস্ত্রহরণের দৃশ্য দেখানোর পর। FIR দায়ের হয় পুণিত ইসার ও শোয়ের দুই নির্মাতা রবি ও বিআর চোপড়ার বিরুদ্ধে।

[আরও পড়ুন: মিস করছেন ফ্যানেরা! আমেরিকা থেকেই ‘গাঁটছড়া’র শুটিং করলেন গৌরব]

সম্প্রতি ‘দ্য কপিল শর্মা’ শোয়ে এসে সেই ঘটনা নিয়ে মুখ খোলেন পুণিত ইসার। অভিনেতা বলেন, “কেউ একজন এসে আমাকে জানান, আমার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় অভিযোগ দায়ের হয়েছে দ্রৌপদীর বস্ত্রহরণ দৃশ্যের জন্য।” যদিও সেই সময়ে রবি ও বিআর চোপড়া থানাপুলিশ করে সেই মামলা সামলে নেন, কিন্তু ২৮ বছর পর আবারও সেই ঘটনা আচমকাই গাত্রোত্থান করে। তারপর অভিনেতাকে আইনজীবির সাহায্য নিতে হয় শেষমেশ।

তারপর? পরে পুণিত জানতে পারেন যে, যে লোকটি অভিযোগ দায়ের করেছিলেন, তিনি আসলে তাঁদের সকলের সঙ্গে ছবি তুলতে চান। আর তারকাদের একসঙ্গে কাছে পাওয়ার জন্যই এমন কাণ্ড ঘটিয়েছেন। কপিলের শোয়ে পুণিত এও উল্লেখ করেন যে, “আরে কাউকে ধরতে হলে বেদ ব্যসকে ধরুন, উনিই তো মহাভারত লিখেছেন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Non bailable warrant issued against puneet issar for disrobing draupadi scene