scorecardresearch

বড় খবর

মিস করছেন ফ্যানেরা! আমেরিকা থেকেই ‘গাঁটছড়া’র শুটিং করলেন গৌরব

ক্যামেরার পিছনে স্ত্রী দেবলীনা কুমার।

Gaatchora, Gourab Chatterjee in Gaatchora, গাঁটছড়া, ঋদ্ধি-খড়ি, বাংলা সিরিয়াল, দেবলীনা কুমার, আমেরিকায় গৌরব চট্টোপাধ্যায়, শোলাঙ্কি রায়, গৌরব চট্টোপাধ্যায়, bengali news today
'গাঁটছড়া'র জন্য মার্কিন মুলুকেই শুটিং গৌরব চট্টোপাধ্যায়ের

টিআরপি তালিকার দুই নম্বরে ‘গাঁটছড়া’। জোর টক্কর ‘মিঠাই’ ও ‘ধূলোকণা’র সঙ্গে। ঋদ্ধি-খড়ির সংসারে নয়া ধামাকা! কুণাল-বনির বিয়ে দিয়েই নতুন কাণ্ড ঘটিয়েছে খড়ি। আর সূত্রেই ‘গাঁটছড়া’ দম্পতি ঋদ্ধি-খড়িকে নিয়ে টেলিদর্শকদের জল্পনা এখন তুঙ্গে। কিন্তু ঋদ্ধি গৌরব চট্টোপাধ্যায়ের দেখা পাওয়া যাচ্ছে না দিন কয়েক ধরে। কারণ, বর্তমানে তিনি এখন মার্কিন মুলুকে। আর তাই দর্শকরা ভীষণ-ই মিস করছেন তাঁকে। কী উপায়?

সেই উপায়-ই বের করলেন ‘গাঁটছড়া’ নির্মাতারা। কলকাতা থেকেই সোজা ফোন গেল গৌরবের কাছে। আবদার, তাঁকে একটি ছোট্ট দৃশ্যের শুট করে পাঠাতে হবে। কিন্তু আমেরিকায় বসে ক্রিউ মেম্বার ছাড়া বাংলা সিরিয়ালের শুট কীভাবে সম্ভব? সেই অসম্ভবকেও প্রিয় দর্শকদের জন্য সম্ভব করে ছাড়লেন ‘ঋদ্ধি’ গৌরব। অতঃপর অভিনেতার জন্য ক্যামেরা ধরলেন তাঁর স্ত্রী দেবলীনা কুমার। তিনিও এইমুহূর্তে নর্থ আমেরিকায়।

[আরও পড়ুন: মাঝপথে হঠাৎ বন্ধ ‘রকেট্রি’, কলকাতার হলে ধুন্ধুমার! ফ্যানদের শান্ত হতে বললেন মাধবন]

কী সেই দৃশ্য? অনস্ক্রিন স্ত্রী ‘খড়ি’ শোলাঙ্কির সঙ্গে ফোনালাপে ব্যস্ত ঋদ্ধি। সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করলেন দেবলীনা। মেইলে করে এডিটের জন্য পাঠানো হল চ্যানেলে। আর সেটাই দেখানো হল ‘গাঁটছড়া’য়। আসলে গত লকডাউনে যখন বাড়ি থেকে বসে টেলিতারকারা শুট করছিলেন, তখনই এই অভ্যেস হয়ে গিয়েছিল সবার। আর সেটাই মার্কিন মুলুকে গিয়ে ‘গাঁটছড়া’র জন্য কাজে লাগালেন গৌরব-দেবলীনা।

প্রসঙ্গত, গৌরব ও দেবলীনা এইমুহূর্তে নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে যোগ দিতে গিয়েছেন। আর এদিকে ‘গাঁটছড়া’ পরিবারে টালমাটাল অবস্থা। বনি-কুণালের বিয়ের জন্য নয়া মোড় এসেছে। তাই খড়ির সঙ্গে ঋদ্ধির রসায়ন মিস করছিলেন দর্শকরা। আর তাঁদের সেই ইচ্ছেপূরণটাই করে ফেললেন গৌরব চট্টোপাধ্যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Riddhi aka gourab chatterjee shoot for gaatchora from america