scorecardresearch

বড় খবর

বাংলাদেশে অভিনেতার সঙ্গে মারপিট নোরা ফতেহির! সেটেই চড়-থাপ্পর, কী কাণ্ড!

নোরার কথা শুনে মাথায় হাত অন্যান্য তারকাদের

বাংলাদেশে অভিনেতার সঙ্গে মারপিট নোরা ফতেহির! সেটেই চড়-থাপ্পর, কী কাণ্ড!
নোরার সঙ্গে হাতাহাতি!

শুটিং করতে গিয়ে মারামারি হাতাহাতি! বিরাট ঝামেলায় পড়েছিলেন নোরা ফতেহি ( Nora Fatehi )। এত তিক্ত অভিজ্ঞতা হবে যেন আশাই করতে পারেননি তিনি। প্রকাশ্যেই গালাগাল দিলেন অভিনেত্রী।

সম্প্রতি কপিল শর্মার শোয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানেই প্রথম জীবনের এক অনন্য অভিজ্ঞতার কথা শোনালেন তিনি। এত জায়গায় শুটিং করতে যান তারকারা। ভাল খারাপ নানান ঘটনা ঘটতেই পারে। কপিল প্রশ্ন করেন এরকম কিছু ঘটেছিল কোনোদিন..যে শুটিং করতে গিয়ে পাঙ্গা হয়ে গিয়েছিল? সাফ জানিয়ে দিলেন নোরা, হ্যা! তাও আবার এদেশে নয় বাংলাদেশে।

সম্পূর্ন ঘটনাকে পাঙ্গা বলা উচিত কি না সেই নিয়ে সন্দেহ রয়েছে। তবে, প্রথম ছবির শুটিং করতেই বাংলাদেশ পৌঁছেছিলেন নোরা। সুন্দরবন এলাকায় শুটিং করছিলেন। অভিনেত্রী জানান, এক সহকর্মীর সঙ্গে বিরাট ঝামেলা হয়েছিল তাঁর। শুধু ঝামেলা নয়, বরং মারপিট। আশ্চর্য চোখে তাকিয়ে রয়েছেন কপিল, অর্চনা এবং আয়ুষ্মান। নোরা বলেন, “আমি রাগ সামলাতে না পেরে তাঁকে চড় মারি। তারপর সেই সহ অভিনেতাও আমায় চড় মারে। ফের আবারও তাঁকে চড় মারতেই আমার চুল টেনে ধরলেন সেই অভিনেতা। বিরাট ঝামেলা হয়েছিল। এরকম যেন না হয়”!

আরও পরুন [ ‘বাড়িতে শত্রু থাকতে বাইরের লোকের কি দরকার?’, ভিকিকে ভয়ঙ্কর অপমান ভাই সানির! ]

এখানেই শেষ নয়! কপিলের বক্তব্য, “আপনার সঙ্গে যে এমন করেছে তার ওপর পোকা পড়ুক”। আর নোরা? এই কথা শুনে হেসে গড়ালেন সঙ্গে সঙ্গে গালাগালও করলেন। আর রক্ষে নেই! শুটিং ফ্লোরে করতালি আর হাসির রোল। মাথায় হাত দিয়ে বসে আছেন আয়ুষ্মান। প্রসঙ্গত, অ্যাকশন হিরো ছবিতে তাঁকে দেখা যাবে।

তবে, নোরার এই আচরণকে যেমন কেউ কেউ প্রশংসা করেছেন আবার কেউ কেউ বাঁকা চোখেও তাকালেন। মারের বদলে মার, নেটজনতার বক্তব্য, এত মিষ্টি হয়েও আপনি মারতে পারেন নোরা?

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nora fatehi aggressive attitude with an actor at bangladesh