বড় খবর

‘ডান্স ক্যুইন’ নোরা হলেন জলপরী! স্ট্রেচারে চেপে নামলেন নদীতে, ভাইরাল ছবি

হঠাৎ মৎস্য-কন্যা সাজলেন কেন অভিনেত্রী?

Nora Fatehi, Guru Randhawa, Guru Randhawa's music video, Dance Meri Rani, ডান্স মেরি রানি, নোরা ফতেহি, গুরু রানধাওয়া, গুরু রানধাওয়ার আগামী মিউজিক ভিডিও, bengali news today
নোরা ফতেহি

বলিউডের আইটেম নম্বর ক্যুইন-এর শিরোপা বর্তমানে তাঁর কাছে। ‘সাকি সাকি’ হোক কিংবা ‘দিলবর’, পুরনো বলিউডি গানের রিমিক্সে নেচে বাজিমাত করেছেন নোরা ফতেহি (Nora Fatehi)। শরীরী হিল্লোল আর কোমরের ভঙ্গিতে পুরুষ হৃদয়ে ঝড় ওঠে। আর এবার সেই অভিনেত্রীকেই কিনা দেখা গেল মৎস্য-কন্যারূপে!

সম্প্রতি স্ট্রেচারে করে নোরা ফতেহিকে নদীতে নামানোর একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রীকে দেখা গেল জলপরীর মতো পোশাকে। তাতেই শোরগোল নেটদুনিয়ায়। রংচঙে পোশাকে যেন আরও মোহময়ী হয়ে উঠেছে নোরা। কিন্তু হঠাৎ মৎস্য-কন্যা সাজলেন কেন?

আসলে গুরু রানধাওয়ার (Guru Randhawa) আগামী মিউজিক ভিডিও ‘ডান্স মেরি রানি’তে (Dance Meri Rani) দেখা যাবে নোরাকে। দিন কয়েক আগেই তার টিজার প্রকাশ্যে এনেছেন পাঞ্জাবী গায়ক। এবার সেই মিউজিক ভিডিও তৈরির নেপথ্যের দৃশ্যই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। মৎস্য-কন্যার মতো পোশাকে সেজেছেন বলে, অভিনেত্রীর পা নাড়ানোর জো নেই! অতঃপর নদীতে নামতে স্ট্রেচার-ই ভরসা!

[আরও পড়ুন: ‘দেখো, মাইকটা তোমার পোশাকের সঙ্গে ম্যাচিং!’ এবার স্ত্রী দীপিকাই ট্রোল করলেন রণবীরকে]

এর আগেও অবশ্য গুরুর সঙ্গে মিউজিক ভিডিওর জন্য জুটি বেঁধেছেন বলিউড সুন্দরী। ২০২০ সালে তাঁদের নাচ মেরি রানি বেজায় হিট হয়েছিল শ্রোতাদের কাছে। তাই এবার ফের জুটি বেঁধে নয়া মিউজিক ভিডিও প্রকাশ্যে নিয়ে আসছেন গুরু-নোরা। অতঃপর ভক্তরা এখন জলপরী-রূপে নোরা ফতেহিকে দেখার অপেক্ষায় দিন গুনছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nora fatehi in mermaid costume for guru randhawas upcoming music video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com