বড় খবর

করোনা আক্রান্ত হয়ে ‘শয্যাশায়ী’ নোরা ফতেহি! রয়েছেন আইসোলেশনে

অভিনেত্রীর করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই গত কয়েকদিনের ছবি-ভিডিও নিয়ে তোলপাড়!

Nora Fatehi, Nora Fatehi tested Covid positive, Bollywood and Covid cases, নোরা ফতেহি, বলিউডে করোনা আতঙ্ক, bengali news today
নোরা ফতেহি

করোনায় (Covid-19) আক্রান্ত হয়ে বিগত কয়েক দিন ধরেই শয্যাশায়ী নোরা ফতেহি (Nora Fatehi)। চিকিৎসকের পরামর্শ মেনে সমস্তরকম সতর্কতা অবলম্বন করে অভিনেত্রী বর্তমানে নিভৃতাবাসে রয়েছেন।

মুম্বইয়ে ফের অতিমারীর প্রকোপ! হু-হু করে বেড়ে চলেছে সংক্রমণ। প্রশাসনের তরফে ১৪৪ ধারা জারি করার পাশাপাশি একাধিক বিধিনিষেধ জারি করলেও নিস্তার নেই। করিনা কাপুর, অমৃতা অরোর পর বুধবারই অর্জুন কাপুর সহ তাঁর পরিবারের আরও তিন সদস্যের কোভিড আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। তার চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই এবার নোরা ফতেহির কোভিড রিপোর্ট পজিটিভ আসার খবর মিলল।

বৃহস্পতিবার নোরা নিজেই ইনস্টাগ্রামে তাঁর কোভিড আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন। অভিনেত্রীর কথায়, “দুর্ভাগ্যবশত বর্তমানে আমি করোনার সঙ্গে লড়ছি। সত্যি কথা বলতে কী, আমাকে পুরোপুরি কাবু করে দিয়েছে। গত কয়েক দিন ধরেই বিছানায় শুয়ে রয়েছি। চিকিৎসকদের কড়া তত্ত্বাবধানে রয়েছি। আপনারা সাবধানে থাকুন দয়া করে। মাস্ক পড়ুন। খুব তাড়াতাড়ি সংক্রমণ ঘটছে। আর একেকজনের ক্ষেত্রে একেকরকমভাবে শারীরিক ক্ষতি করছে। আমার শারীরিক পরিস্থিতি খুব খারাপ। এটা যে কারও সঙ্গেই ঘটতে পারে। তাই বলছি, সাবধানে থাকুন। আপাতত সেরে ওঠার চেষ্টা করছি। আপনার স্বাস্থ্যের থেকে গুরুত্বপূর্ণ আর কিছুই নয়। সাবধানে থাকুন, নিজের খেয়াল রাখুন।”

[আরও পড়ুন: KIFF 2022: ওমিক্রনের জের ! ভার্চুয়ালি উদ্বোধন হতে পারে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল]

পাশাপাশি নোরার মুখপাত্রের তরফেও একটি বিবৃতি জারি করে বলা হয়েছে, “গত ২৮ ডিসেম্বর নোরা ফতেহি কোভিডে আক্রান্ত হয়েছেন। সমস্ত বিধিনিষেধ মেনে অভিনেত্রী নিজেকে নিভৃতাবাসে রেখেছেন। পাশাপাশি বৃহন্মুম্বই পুরসভার সঙ্গেও সহযোগিতা করছেন।”

উল্লেখ্য, বিগত কয়েকদিন ধরেই নোরার বেশ কিছু ছবি-ভিডিও নেটমাধ্যমে ঘুরছে। অভিনেত্রীর করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই তা নিয়ে শোরগোল শুরু হয়েছে। কিন্তু নোরার মুখপাত্রের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে যে, সেগুলো সব পুরনো। সম্প্রতি নোরা বাড়ির বাইরে কোথাও পা রাখেননি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nora fatehi tests positive for covid

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com