বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

শ্যুটিংয়ে মাঝেই বিপত্তি! হাসপাতালে ছুটতে হল নুসরতকে

ব্লাড প্রেশার নেমে গিয়ে শারীরিক পরিস্থিতির এমন অবনতি ঘটল যে অভিনেত্রীকে নিয়ে হাসপাতালে ছুটলেন গোটা টিম।

Nushrratt Bharuccha, Luv Ranjan, bollywood, bengali news today, নুসরত বারুচা
হাসপাতালে ছুটতে হল নুসরত বারুচাকে

মুম্বইয়ে ‘লাভ রঞ্জন’ (Luv Ranjan) সিনেমার শ্যুটিং চলছিল। আর তার মাঝেই ঘটল বিপত্তি! ব্লাড প্রেশার নেমে গিয়ে শারীরিক পরিস্থিতির এমন অবনতি ঘটল যে নুসরত বারুচাকে (Nushrratt Bharuccha) নিয়ে হাসপাতালে ছুটলেন গোটা টিম।

সূত্রের খবর, গত কয়েক দিন ধরেই ভুগছেন অভিনেত্রী। তবে বাড়বাড়ন্ত ঘটে যখন নুসরতের রক্তচ্চাপ স্বাভাবিকের তুলনায় একেবারে অনেকটাই নেমে যায়। প্যায়ার কা পঞ্চনামা অভিনেত্রী জানিয়েছেন, সিনেমার শ্যুটিং করার সময়ে আমি সেটের কাছাকাছিই এক হোটেলে থাকছিলাম। বর্তমানে, সময় বাঁচানোর জন্য লোকেশনের কাছাকাছি থাকা অনেকটাই সুবিধের। তবে তিন সপ্তাহ শ্যুটিং চলার পর হঠাৎ একদিন ভীষণ দুর্বল লাগছিল। সেই জন্য কাজ থেকে বিরতিও নিলাম। ভেবেছিলাম হয়তো ১-২ দিনে ঠিক হয়ে যাব। কিন্তু হিতে বিপরীত হল। পরের দিন শরীরের অবস্থা আরও খারাপ হল। টিমকেও জানালাম।

[আরও পড়ুন: নাইট কার্ফু ভেঙে রাতের শহরে বেরনোর জের! জরিমানা গুনতে হল ইশা সাহাকে]

এরপরই নায়িকা জানান, কিছুক্ষণই পরই তিনি আরও দুর্বল অনুভব করতে শুরু করেন। যেন পুরো মাথা ঘুরছে। আমি কিছুই করতে পারছিলাম না। ওঁরা আমাকে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে নিয়ে গেল। সেখানেও গিয়েও নিজে পায়ে দাঁড়াতে অবধি পারছিলাম না। সিঁড়ি ভেঙে ওঠা তো দূর অস্ত। পরিবর্তে হুইলচেয়ারের আশ্রয় নিতে হয়েছিল আমাকে। আমার ব্লাড প্রেশার ৬৫/৫৫-তে নেমে দাঁড়িয়েছিল।

এখন কেমন আছেন অভিনেত্রী? সূত্রের খবর, অনেকটাই সুস্থ। নুসরত বারুচাকে শেষ দেখা গিয়েছিল নেটফ্লিক্স-এর ‘আজিব দাস্তান’-এ। বর্তমানে অক্ষয় কুমার এবং জ্যাকলিন ফার্নান্ডেজ অভিনীত ‘রামসেতু’র কাজে ব্যস্ত অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nushrratt bharuccha rushed to hospital from film set

Next Story
জামিনের আবেদন খারিজ হাইকোর্টে, জেলেই থাকতে হচ্ছে শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকেRaj Kundra, Raj Kundra arrest, Raj Kundra pornography case, Shilpa Shetty, Mumbai Police, রাজ কুন্দ্রা, শিল্পা শেট্টি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com