scorecardresearch

লোকসভায় শপথ নিলেন মিমি-নুসরত

নুসরত জাহান বিয়ের কারণে প্রথমদিন শপথ নিতে পারেননি। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকার কারণে লোকসভায় অনুপস্থিত ছিলেন মিমি চক্রবর্তী। অবশেষে মঙ্গলবার শপথ নিলেন নব্য নির্বাচিত এই দুই তারকা সাংসদ।

লোকসভায় শপথ নিলেন মিমি-নুসরত
লোকসভায় শপথ নিচ্ছেন মিমি-নুসরত। ফোটো- টুইটার

মঙ্গলবার সকালে দিল্লিতে হাজির মিমি ও নুসরত। এদিন সংসদে শপথ নিলেন তারা। বিয়ের পর চূড়া, সিঁদুর পরে লোকসভায় দেখা গেল নুসরতকে। হাতের মেহেন্দিও গাঢ় এখনও। আর মিমির পরনে ছিল সাদা সালোয়ার। গত মঙ্গলবার অর্থাৎ ১৮ জুন তৃণমূলের বাকি নির্বাচিত ২০ জন সদস্য শপথ নিলেও উপস্থিত ছিলেন না মিমি-নুসরত। সুতরাং, প্রথম দিনেই জুটেছিল প্রশ্নচিহ্ন। এদিন শপথ নিলেন বসিরহাট ও যাদবপুরের সাংসদ।

আসলে বিয়ের কারণে প্রথমদিন শপথ নিতে পারেননি নুসরত জাহান। আর বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকার কারণে লোকসভায় অনুপস্থিত ছিলেন মিমি চক্রবর্তী। অবশেষে মঙ্গলবার শপথ নিলেন নব্য নির্বাচিত এই দুই তারকা সাংসদ। দু’জনেই বাংলায় শপথ বাক্য পাঠ করলেন।

আরও পড়ুন, বিয়ের পর শহরে ফিরেই সন্দেশখালি নিয়ে প্রশ্নের মুখে নুসরত

লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার দিন থেকেই সংবাদ শিরোনামে তৃণমূল কংগ্রেসের বিজেতা মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। এককথায় বিতর্ক তাদের পিছু ছাড়েনি। কখনও বলার ভঙ্গি তো কখনও পোশাক, বারংবার ট্রোল হয়েছেন সোশাল মিডিয়ায়। সেই সঙ্গে আরও একটা প্রশ্ন ধাওয়া করছিল, তা হল, পার্লামেন্টে দেখা মিলবে তো এই দুই বন্ধুর? অবশেষে মঙ্গলবার পার্লামেন্টে পৌঁছলেন তারা।

প্রসঙ্গত, সন্দেশখালির ঘটনার সময়ে কোনও মন্তব্য না করায় রোষের মুখে পড়েছিলেন নুসরত। বিয়ের পর ফিরে বিমানবন্দরে বসিরহাট নিয়েই প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন তিনি। অন্যদিকে, জেতার পরেই নিজের লোকসভা কেন্দ্র যাদবপুর ঘুরে সমস্যার স্ক্রুটিনি করে নজর কেড়েছিলেন মিমি চক্রবর্তী। তবে এদিন শপথ শেষ তাদের মুখে শোনা গেল ‘জয় বাংলা’ স্লোগান।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nusrat jahan and mimi chakraborty take oath as a member of lok sabha