scorecardresearch

বড় খবর

বিয়ের পর শহরে ফিরেই সন্দেশখালি নিয়ে প্রশ্নের মুখে নুসরত

সাংবাদিকরা বসিরহাটের সংঘর্ষ নিয়ে কথা তুললে নায়িকার জবাব, ”সমস্ত কিন্তু এখন নিয়ন্ত্রনে। আমি প্রশাসনের সঙ্গে ক্রমাগত যোগাযোগ রেখেছিলাম।”

বিয়ের পর শহরে ফিরেই সন্দেশখালি নিয়ে প্রশ্নের মুখে নুসরত
স্বামী নিখিল জৈনের সঙ্গে

ভোট পর্ব মিটে যেতেই বিয়ের জন্য তুরস্ক উড়ে গিয়েছিলেন নুসরত জাহান। এলাহি আয়োজনে বিয়ে সেরেছেন নব্য নির্বাচিত সাংসদ। বিয়ের ছবি নিজেই পোস্ট করেছেন সোশাল মিডিয়ায়। এদিন বিয়ে সেরে কলকাতা ফিরলেন নব দম্পতি। আর ফিরতে না ফিরতে কলকাতা বিমানবন্দরে প্রশ্নের মুখে পড়লেন সাংসদ।

সন্দেশখালি আক্রান্ত ভোট পরবর্তী হিংসায়। আর তখন বিয়েতে মনোনিবেশ করেছিলেন নুসরত। এই নিয়ে ট্রোলডও হয়েছেন তিনি। কিন্তু বিয়ের পর কলকাতা ফিরলে বিমানবন্দের মিষ্টিমুখের পর্ব শেষে সন্দেশখালি নিয়ে প্রশ্নের মুখে পড়লেন তিনি এবং জানালেন, বসিরহাটে সব ঠিক আছে।

 

View this post on Instagram

 

You give me strength to stand tall in front of the whole world! #thenjaffair @nusratchirps pic courtesy @knottingbells

A post shared by Nikhil Jain (@nikhiljain09) on

আরও পড়ুন, শুভ বিবাহ, প্রকাশ্যে নুসরত-নিখিলের বিয়ের ছবি

গোলাপি রংয়ের শাড়ি, হাতে মেহেন্দি, চূড়া ও মাথায় সিঁদুর- শনিবার রাতে এই বেশেই বর নিখিল জৈনের সঙ্গে কলকাতা বিমানবন্দরে পৌঁছন নুসরত জাহান। সেখানেই সাংবাদিকরা বসিরহাটের সংঘর্ষ নিয়ে কথা তুললে নায়িকার জবাব, ”সমস্ত কিন্তু এখন নিয়ন্ত্রনে। আমি প্রশাসনের সঙ্গে ক্রমাগত যোগাযোগ রেখেছিলাম।”

 

View this post on Instagram

 

New circle of life #thenjaffair @nusratchirps

A post shared by Nikhil Jain (@nikhiljain09) on

১৯ তারিখে তুরস্কের বোদরুম শহরে জাকজঁমক আয়োজনে বিয়ে করলেন নুসরত জাহান। বোদরুমের ‘সিক্স সেন্সেস কাপালায়াঙ্কা’য় বসেছিল বিয়ের আসর। সেখানে ১৫ তারিখ রাতেই উড়ে গিয়েছিলেন নব দম্পতি। আগামী ৪ জুলাই কলকাতার পাঁচতারা হোটেলে হবে রিসেপশন পার্টি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Regarding sndeshkhali incident nusrat jahan says basirhaat is under control