বড় খবর

‘নিজের চরিত্রটাও ডিটারজেন্ট দিয়ে ধুয়ে ফেলুন, পরিষ্কার হবে!’, নয়া বিজ্ঞাপনে ট্রোলড নুসরত

বেনজির কটাক্ষের শিকার সাংসদ-অভিনেত্রী।

Nusrat Jahan, Nusrat Jahan got trolled, Nusrat Jahan's new add, Nusrat Jahan back to shoot, নুসরত জাহান, কটাক্ষের শিকার নুসরত, bengali news today
নয়া বিজ্ঞাপনে ট্রোলড নুসরত জাহান

অন্তঃসত্ত্বা থাকাকালীনই এক বিজ্ঞাপনের শু করেছিলেন নুসরত জাহান। সেই বিজ্ঞাপনের ভিডিওই সদ্য প্রকাশ্যে এসেছে। ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপন। বিপরীতে ‘খড়কুটো’ সিরিয়ালের রূপাঞ্জন ওরফে ছোটপর্দার খ্যাতনামা অভিনেতা রাজা গোস্বামী। তাতে দেখা গিয়েছে, গাড়ি ধুতে ধুতেই অভিনেত্রীর সঙ্গে দাম্পত্য খুনসুঁটিতে মেতে ওঠেন রাজা। আর সেই বিজ্ঞাপন জনসমক্ষে আসতেই ফের নেটদুনিয়ায় কটাক্ষের শিকার নুসরত জাহান।

বিগত মাসখানেক ধরেই ব্যক্তিগত জীবনের টানাপোড়েন নিয়ে জেরবার সাংসদ-অভিনেত্রী। সদ্য বিতর্ক পেরিয়ে ফুটফুটে এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের পর তাঁর সখ্যতা গড়ে উঠেছে যশ দাশগুপ্তের সঙ্গে। ছেলের বার্থ সার্টিফিকেটেও বাবার নামের পাশে জ্বলজ্বল করেছে যশের নাম। যা নিয়ে শোরগোলেরও অন্ত নেই। ক্রমাগত কটাক্ষ, নিন্দা, সমালোচনার শিকার হতে হচ্ছে তাঁকে। এরমাঝেই একরত্তিকে ঘরে রেখে শুটিং ফ্লোরে নেমে পড়েছেন। তবে নিন্দুকদের এত কটুবাক্য সত্ত্বেও নির্বিকার নুসরত জাহান। ট্রোলিংকে অবশ্য কোনওদিনই পাত্তা দেননি তিনি। নিজের শর্তে বাঁচেন।

[আরও পড়ুন: ফের বিতর্কে ‘দ্য কপিল শর্মা শো’, আদালতের দৃশ্যে মদ্যপানের জেরে দায়ের FIR]

তবে সদ্য প্রকাশ্যে আসা ডিটারজেন্ট পাউডারের ভিডিও নিয়ে বেজায় শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়। নেটজনতার একাংশ আবার অভিনেত্রীকে কটাক্ষ করে এও বলতে ছাড়েননি যে, “নিজের চরিত্রটাও এবার ডিটারজেন্ট দিয়ে ধুয়ে ফেলুন। আশা করি পরিষ্কার হবে।” কেউ কেউ আবার কটাক্ষ করে এও বললেন যে, “সাংসদ হয়েও ডিটারজেন্টের বিজ্ঞাপন করছেন!” কেউ বা আবার প্রশ্ন ছুঁড়ে দিলেন, “কাপড়ের দাগ তো না হয় গেল, কিন্তু আপনার চরিত্রের দাগ কে মুছবে?”

আসলে নিখিলের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর থেকেই নেটদুনিয়ার নীতিপুলিসেরা কাঠগড়ায় দাঁড় করিয়েছেন নুসরতকে। অপরপক্ষে নিখিল তাঁদের কাছে হিরো। সম্প্রতি যদিও অভিনেত্রী এক সাক্ষাৎকারে খুল্লামখুল্লা জানিয়েছেন যে, তাঁর প্রাক্তন সঙ্গী অর্থাৎ নিখিল জৈন উভকামী এবং বিভিন্ন জায়গা থেকে তাঁর কানে নানা খবর এসে পৌঁছনয়, এমনকী স্বামীর প্রিয় বন্ধুর সঙ্গেই তাঁকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে সম্পর্ক থেকে সরে আসার সিদ্ধান্ত নেন। নিখিল যদিও পাল্টা এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তবে জল্পনা এখনও ইতি টানেনি। নেটদুনিয়া নুসরত জাহানের ঘাড়েই বিচ্ছেদের দায় ঠেলেছে। এবার ডিটারজেন্ট পাউডারের ভিডিও প্রকাশ্যে আসতেই তেলে-বেগুনে জ্বলে ওঠেন তাঁরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nusrat jahan got trolled for her new detergent add

Next Story
‘নির্বোধ! গানের মানে না জেনেই ইনস্টাগ্রাম রিল বানাচ্ছেন?’, কড়া ধমক অভিনেতা গজরাজ রাওয়ের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com